শ্রমজীবী মানুষের স্বার্থে কোনো ছাড় দেন না শেখ হাসিনা : নওফেল

38
  |  মঙ্গলবার, আগস্ট ৩১, ২০২১ |  ৪:৪৮ অপরাহ্ণ
ads here

শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বেতন কাঠামো থেকে শুধু করে নিজে উদ্যোগী হয়ে শ্রমজীবী মানুষের অধিকার বাস্তবায়নে কাজ করে চলেছেন। তিনি শ্রমজীবী মানুষের স্বার্থ সবচেয়ে বেশি চিন্তা করেন। কারণ বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার প্রধান কারিগর হচ্ছেন এই শ্রমজীবী মানুষেরা। তাই বঙ্গবন্ধুকন্যা শ্রমজীবী মানুষের স্বার্থে কোনো ছাড় দেন না।

ads here

মঙ্গলবার (৩১ আগস্ট) নগরীর চশমা হিলে উপমন্ত্রীর বাসভবনে জাতীয় শ্রমিক লীগের অন্তর্ভুক্ত সিবিএ-নন সিবিএ নেতৃবৃন্দের সাথে মত বিনিময়কালে তিনি এসব কথা বলেন।

উপমন্ত্রী বলেন, যতদিন জননেত্রী শেখ হাসিনা নেতৃত্ব দেবেন, ততদিন বাংলাদেশে শ্রমজীবী মানুষের অধিকার প্রতিষ্ঠিত থাকবে।

শিক্ষা উপমন্ত্রী আরও বলেন, একাত্তরের পরাজিত শক্তি, পঁচাত্তরের চক্রান্তকারীরা এখনও ঘাপটি মেরে বসে আছে। সুযোগ পেলেই দেশে অরাজকতা ও ধ্বংসাত্মক পরিস্থিতি সৃষ্টির চেষ্টা চালায় তারা। এদের বিষয়ে সচেতন থাকতে হবে। এদের প্রতিহত করতে হবে।

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক মোহাম্মদ আবদুল আহাদের সভাপতিত্বে এবং অগ্রণী ব্যাংক চট্টগ্রাম সিবিএ’র সাধারণ সম্পাদক গাজী জসিম উদ্দিনের পরিচালনায় মতবিনিময় সভায় আরও বক্তব্য রাখেন নাসিরাবাদ-জালালাবাদ শিল্পাঞ্চল শ্রমিক লীগ সভাপতি আহসানউল্লাহ চৌধুরী হাসান, নগর মহিলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক লায়লা আক্তার এটলী, জাতীয় বিদ্যুৎ শ্রমিক লীগের সভাপতি এম এ রহিম, চট্টগ্রাম কর্মচারী পরিষদ সিবিএ’র সাধারণ সম্পাদক নায়েবুল ইসলাম ফটিক প্রমুখ।

চস/আজহার

ads here