গর্তের ভেতর মিলল বস্তাবন্দি শিশুর লাশ

45
  |  মঙ্গলবার, আগস্ট ৩১, ২০২১ |  ৪:৫৩ অপরাহ্ণ
ads here

মানিকগঞ্জের সিংগাইর উপজেলায় পরিত্যক্ত ভিটা থেকে মাটিতে পুঁতে রাখা বস্তাবন্দি আল-আমিন (৭) নামের এক শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। নিহত আল-আমিন ওই এলাকার বড়বাকা গ্রামের শহিদুল ইসলামের ছেলে।

ads here

মঙ্গলবার (৩১ আগস্ট) দুপুরে উপজেলার বলধারা ইউনিয়নের বেরুন্ডি চকের টেমা মিয়ার পরিত্যক্ত ভিটার বাঁশঝাড়ের গর্তের মধ্য থেকে ওই শিশুর লাশ উদ্ধার করে পুলিশ।

স্থানীয়রা জানান, টেমা মিয়ার ভিটায় সাপের বসবাস; তাই লোকজন ভয়ে ওখানে যায় না।

থানা পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, আল-আমিন গত শনিবার সকাল ৯টার দিকে বাইসাইকেল নিয়ে খেলতে বের হয়। এরপর থেকে নিখোঁজ হয়। সারাদিন বাড়িতে না ফিরলে বিভিন্ন স্থানে ও আত্মীয়স্বজনদের বাড়িতে খোঁজ করেন পরিবারের লোকজন। পরদিন রবিবার সকালে সিংগাইর থানায় একটি জিডি করা হয়। পরে পুলিশ জিডির সূত্র ধরে বিভিন্ন জায়গা খোঁজাখুঁজির সন্ধানে নামে। একপর্যায় মঙ্গলবার সকাল ১০টা দিকে পরিবারের লোকজন বেরুন্ডি এলাকার টেমা মিয়ার পরিত্যক্ত ভিটার বাঁশঝাড়ে নিহতের গেঞ্জি ও প্যান্ট দেখতে পায়।
পরে মাটিতে পুঁতে রাখা বস্তাবন্দি লাশ দেখতে পায়। পরে থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠায়। সিংগাইর থানায় হত্যা মামলার প্রস্তুতি চলছে।

এ ব্যাপারে সহকারী পুলিশ সুপার (সিংগাইর সার্কেল) মোহা. রেজাউল হক জানান, দুষ্কৃতকারীরা পরিকল্পিতভাবে হত্যা করে লাশ গুম করার উদ্দেশ্য এখানে পুঁতে রেখেছিল। এ ঘটনায় যথাযথ আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

চস/আজহার

ads here