নিউ ইংল্যান্ড যুক্তরাষ্ট্রের গাউসিয়া হক কমিটির উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত

315
 নিজস্ব সংবাদদাতা |  বুধবার, সেপ্টেম্বর ১, ২০২১ |  ১২:৩০ অপরাহ্ণ
নিউ ইংল্যান্ড যুক্তরাষ্ট্রের গাউসিয়া হক কমিটির উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত
ads here
নিউ ইংল্যান্ড, যুক্তরাষ্ট্রের গাউসিয়া হক কমিটির উদ্যোগে সোমবার (৩০ আগস্ট) আইসিসিএম মসজিদে এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

নিউ ইংল্যান্ড গাউসিয়া হক কমিটির সভাপতি কাজী আবসার উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত দোয়া মাহফিলে প্রধান অতিথি ছিলেন মাইজভান্ডার দরবার শরীফের সাজ্জাদানশীল হযরত শাহছুফি হাসান মাইজভান্ডারী।

ads here

মাহফিলে মিলাদ শেষে প্রধান অতিথি দোয়া পরিচালনা করেন। তিনি গাউসিয়া হক কমিটির সহ-সভাপতি জাহাঙ্গীর আলমের পিতা মোহাম্মদ হানিফের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন এবং মরহুমের জন্য দোয়া করেন। একইসাথে বাংলাদেশসহ সারা বিশ্বে করোনায় মৃত্যুবরণকারী শহীদদের জন্য দোয়া করেন এবং সারা বিশ্বের মানুষকে এই মহামারী থেকে মুক্তিদানের জন্য মহান রাব্বুল আলামিনের দরবারে প্রার্থনা করেন।

মাহফিলের শুরুতে কোরআন তেলাওয়াত করেন আহমদ নবী এবং নাতে রাসুল ( দ:) পরিবেশন করেন সিরাজুম মুনির।

মাহফিলে স্বাগত বক্তব্য রাখেন স্থানীয় গাউসিয়া হক কমিটির সাধারণ সম্পাদক সাংবাদিক জোবায়ের শিকদার। এছাড়া শুভেচ্ছা বক্তব্য রাখেন গাউসিয়া হক কমিটির সহ-সভাপতি জাহাঙ্গীর আলম এবং আইসিসিএমের সভাপতি হুমায়ুন মোরশেদ।

আরো পড়ুন: আইসিসিএম, ইউএসএ’র উদ্যোগে শোহাদায়ে কারবালা মাহফিল অনুষ্ঠিত

এছাড়া মাহফিলে তাক্বরির পরিবেশন করেন ইসলামিক সেন্টার অব রিন্জ এভিনিউয়ের খতিব হযরত মাওলানা সৈয়দ ইয়াওয়ার রিজভী এবং আইসিসিএমের খতিব হযরত মাওলানা হাফেজ এহসান ওয়ারিস।

চস/স

ads here