ওমরাহ পালন করতে ঢাকা ছাড়লেন ৭ ক্রিকেটার

55
  |  বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৬, ২০২১ |  ৩:৫১ অপরাহ্ণ
ads here

নিউজিল্যান্ডের বিপক্ষে সদ্য সমাপ্ত টি-টোয়েন্টি সিরিজ ৩-২ ব্যবধানে জিতেছে বাংলাদেশ। টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে যা ছিল বাংলাদেশ দলের শেষ সিরিজ। বর্তমানে ছুটিতে আছে টাইগাররা। আর এই ছুটিতে পবিত্র ওমরাহ পালন করতে গেলেন আফিফ-সোহান-তাসকিনসহ ৭ ক্রিকেটার।

ads here

বৃহস্পতিবার দুপুরে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর থেকে সৌদি আরবের উদ্দেশ্যে ঢাকা ছাড়েন তারা। সাত ক্রিকেটারের মধ্যে টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য বাংলাদেশ দলের ঘোষিত পাঁচ সদস্যও রয়েছেন।

তারা হলেন- ফাস্ট বোলার তাসকিন আহমেদ, উইকেট রক্ষক ও ব্যাটসম্যান নুরুল হাসান সোহান, বোলিং অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন, ফিনিসার খ্যাঁত আফিফ হোসেন ধ্রুব এবং নাঈম শেখ। এছাড়া তাদের সাথে আরো গিয়েছেন স্পিনার তাইজুল ইসলাম ও জাকির হাসান। এদিকে তাসকিনের সঙ্গে গিয়েছেন তাঁর বাবা আব্দুর রশিদ।

এই সাত ক্রিকেটার ওমরাহ শেষ করে দেশে ফিরবেন আগামী ২১ সেপ্টেম্বর। দেশে ফিরেই এক সপ্তাহের বেশি ছুটি কাটানোর সুযোগ পাবেন তাসকিন-সোহানরা। এরপর ছুটি কাটিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপের দলের সঙ্গে যোগ দেবেন। এদিকে বিশ্বকাপের কন্ডিশনিং ক্যাম্প করতে আগামী ৪ অক্টোবর ওমান যাওয়ার কথা রয়েছে বাংলাদেশের।

চস/আজহার

ads here