মুহিবুল্লাহ হত্যার ঘটনায় আরও ২ রোহিঙ্গা আটক

27
 ডেস্ক রিপোর্ট |  শনিবার, অক্টোবর ২, ২০২১ |  ১:৫৮ অপরাহ্ণ
মুহিবুল্লাহ হত্যা
ads here
কক্সবাজারের রোহিঙ্গা ক্যাম্পে শীর্ষ নেতা মোহাম্মদ মুহিবুল্লাহকে গুলি করে হত্যার ঘটনায় আরও দুজন রোহিঙ্গাকে আটক করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)-১৪ এর সদস্যরা। আটককৃতরা হচ্ছেন- জিয়াউর রহমান ও আব্দুস সালাম। এই নিয়ে মুহিবুল্লাহ হত্যায় এখন পর্যন্ত তিনজনকে আটক করা হলো।

গতকাল শুক্রবার মধ্যরাতে আর্মড পুলিশ ব্যাটালিয়ানের একটি টিম উখিয়া কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পে অভিযান চালিয়ে দুই রোহিঙ্গা আটক করে। আটককৃতদের রাতেই উখিয়া থানা পুলিশের কাছে হস্তান্তর করেছে এপিবিএন।

ads here

ক্যাম্প নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত এপিবিএন-১৪’র পুলিশ সুপার নাঈমুল হক আজ শনিবার (২ অক্টোবর) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি আরও জানান, শুক্রবার দুপুর ১২টার দিকে এপিবিএন’র সদস্যরা মোহাম্মদ সেলিম প্রকাশ ওরফে লম্বা সেলিমকে আটক করেছিল। পরে তাকে উখিয়া থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

গত বুধবার রাতে রোহিঙ্গা নেতা মুহিবুল্লাহকে গুলি করে হত্যা করা হয়। এর পরদিন বৃহস্পতিবার এ হত্যাকাণ্ডের ঘটনায় নিহতের ভাই হাবিবুল্লাহ বাদী হয়ে অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করে থানায় মামলা দায়ের করেন। মামলা নং- ১২৬।

এদিকে, রোহিঙ্গা নেতা মুহিবুল্লাহ হত্যাকাণ্ডের পর থেকেই রোহিঙ্গা ক্যাম্পে জেলা পুলিশ ও এপিবিএন এর টহল বাড়ানো হয়েছে। হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তৎপর রয়েছে বলে জানিয়েছেন এপিবিএন-১৪ এর অধিনায়ক পুলিশ সুপার নাঈমুল হক।

চস/স

ads here