গাড়ির ভেতর থেকে চালকের অর্ধগলিত মৃতদেহ উদ্ধার

27
 ডেস্ক রিপোর্ট |  রবিবার, অক্টোবর ১০, ২০২১ |  ১২:৩৭ অপরাহ্ণ
গাড়ির ভেতর থেকে চালকের অর্ধগলিত মৃতদেহ উদ্ধার
ads here
রাজধানীর তেজগাঁওয়ে একটি গাড়ির ভেতর থেকে এক চালকের অর্ধগলিত মৃতদেহ উদ্ধার করা হয়েছে। শনিবার রাতে ইমপালস হাসপাতালের পাশের গলিতে রাখা কালো রঙের ওই এসইউভির ভেতর থেকে দুর্গন্ধ আসায় স্থানীয়রা পুলিশে খবর দেয়।

ঢাকা মহানগর পুলিশের তেজগাঁও বিভাগের উপ-কমিশনার মো. শহীদুল্লাহ জানান, গাড়ি থেকে যার মরদেহ পাওয়া গেছে তার নাম সজল কুমার ঘোষ। তার বাড়ি কিশোরগঞ্জে। গাড়িটি ইউডিসি কন্সট্রাকশান লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার কালাম হোসেন ব্যবহার করতেন। সজল সেটির চালক ছিলেন। ৭ অক্টোবর কালাম হোসেনকে বাড়িতে নামিয়ে দেওয়ার পর থেকে গাড়িসহ নিখোঁজ ছিলেন সজল কুমার।

ads here

তেজগাঁও শিল্পাঞ্চল থানার ওসি তদন্ত শের আলম জানান, গাড়িটির পিছনের সিটে মরদেহ শোয়া অবস্থায় ছিল। সুরতহাল শেষে মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

তেজগাঁও শিল্পাঞ্চল জোনের অতিরিক্ত উপ-কমিশনার (ডিসি) মো. শহিদুল্লাহ বলেন, গত শুক্রবার বিকালে ধানমণ্ডির বাসায় কোম্পানির মালিক কালাম হোসেনকে নামিয়ে সজল মহাখালী ফিরছিল। কিন্তু তারপর থেকে তার খোঁজ মিলছিল না। কোম্পানির পক্ষ থেকে এ বিষয়ে ধানমণ্ডি থানায় একটি জিডিও হয়েছিল।

তিনি বলেন, লাশটি যখন উদ্ধার করা হয়, ততক্ষণে পচন ধরেছে। মৃত্যুর কারণ এখনও বোঝা যায়নি। পুলিশ এটা নিয়ে কাজ করছে। গাড়িটি সেখানে কখন থেকে পড়ে ছিল জানার জন্য আশপাশের সিসি ক্যামেরা দেখা হচ্ছে।

তিনি আরও বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পাওয়ার পর নিশ্চিত হওয়া যাবে মৃত্যুর রহস্য।

চস/স

ads here