সাবিলা নূরের পাত্র নেহাল

128
  |  সোমবার, অক্টোবর ১৪, ২০১৯ |  ১২:৪১ অপরাহ্ণ
ads here

আগামী ২৫ অক্টোবর দীর্ঘ দিনের প্রেমিক নেহাল সুনন্দ তাহেরের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সাবিলা নূর। বার্তাটোয়েন্টিফোর.কমকে সাবিলা নূরের একাধিক ঘনিষ্ঠ সূত্র এমন তথ্য নিশ্চিত করেছেন।

ads here

জানা গেছে, পাত্র নেহাল সুনন্দ তাহের পেশায় একজন ইঞ্জিনিয়ার। বর্তমানে তিনি বেসরকারি এসএটিভিতে কর্মরত রয়েছেন। তার দেশের বাড়ি চাঁদপুর। নেহালের বাবা আবু তাহের ছিলেন বাংলাদেশ বেতারের সাবেক উপ মহাপরিচালক ও মা উম্মে কুলসুম ঢাকার একটি কলেজের চীফ কো-অর্ডিনেটর অফিসার।

সাবিলা নূরের বিয়ের বিষয়ে তার এক ঘনিষ্ঠ বন্ধু নাম প্রকাশ না করার শর্তে বার্তাটোয়েন্টিফোর.কম-কে জানিয়েছেন, এরই মধ্যে ভারতে গিয়ে বিয়ের শপিং করে এসেছেন দুইজন। এছাড়া চলতি মাসের শুরু থেকে বিয়ের জন্য একাধিক নাটকের কাজ ফিরিয়েছেন এই অভিনেত্রী।

যদিও এ প্রসঙ্গে কথা বলতে সাবিলা নূরের সঙ্গে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তার সাড়া পাওয়া যায়নি। তবে এরই মধ্যে সাবিলা নূরের বিয়ের আমন্ত্রণ পত্রের ছবি এসেছে বার্তাটোয়েন্টিফোর.কমের কাছে।

২০১৪ সালে সাবিলা নূর মডেলিংয়ের মাধ্যমে মিডিয়াতে পা রাখেন। এরপর একাধিক জনপ্রিয় বিজ্ঞাপনে কাজ করেছেন। এরপর কয়েকটি খণ্ড নাটকে অভিনয় করেন তিনি। সাবিলার প্রথম অভিনীত নাটক ‘ইউ টার্ন’।

চস/আজহার

ads here