করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে সৌরভ গাঙ্গুলি

26
 ডেস্ক রিপোর্ট |  মঙ্গলবার, ডিসেম্বর ২৮, ২০২১ |  ৩:১৯ অপরাহ্ণ
করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে সৌরভ গাঙ্গুলি
ভারতের সাবেক অধিনায়ক ও বর্তমানে ভারতীয় ক্রিকেট নিয়ন্ত্রণ বোর্ডের (বিসিসিআই) সভাপতি সৌরভ গাঙ্গুলি করোনা আক্রান্ত হয়েছেন। খবরটি জানিয়েছে কলকাতার দৈনিক আনন্দ বাজার।

করোনা আক্রান্ত হয়ে আপাতত দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি। সোমবার (২৭ ডিসেম্বর) সকালে সাধারণ প্রাথমিক পরীক্ষায় সৌরভের করোনা ধরা পরে। তার পরে তার দ্বিতীয় পরীক্ষা করানো হয়। তাতেও রিপোর্ট করোনা পজিটিভ আসে বলে। তবে সৌরভ অসুস্থ হলেও তার স্ত্রী ডোনা এবং কন্যা সানাক করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে।

ads here

রাতেই সৌরভকে ওই হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই সোমবার রাত থেকে ভর্তি রয়েছেন তিনি। তবে শেষপর্যন্ত তার চিকিৎসা হাসপাতালে হবে না বাড়িতে রাখা হবে, তা এখনও স্পষ্ট নয়। চিকিৎসকদের সঙ্গে আলোচনা সাপেক্ষেই সে বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানা যায়। তবে সৌরভ চাইছেন, বাড়িতেই তার চিকিৎসা হোক।

সোমবার সকালে অসুস্থ বোধ করায় সৌরভের টেলিভিশন শোয়ের শ্যুটিং বাতিল করা হয়। তার আগে অবশ্য তিনি কয়েকটি পণ্যের বিজ্ঞাপনী শ্যুটিং করেছেন। শ্যুটিং করেছেন তার টেলিভিশন শোয়েরও। কী ভাবে এবং কোথা থেকে তিনি করোনায় আক্রান্ত হলেন, তা এখনও স্পষ্ট জানা যায়নি। গত কিছুদিনে সৌরভ দেশ এবং বিদেশের কিছু শহরে সফরেও গিয়েছিলেন। সর্বশেষ সফরে গিয়েছিলেন ভারতের রাজধানী মুম্বাইয়ে।

চস/স

ads here