বন্ধুর সাথে দেখা করতে এসে ঢাকায় সংঘবদ্ধ ধর্ষণের শিকার নারী

38
  |  শুক্রবার, ডিসেম্বর ৩১, ২০২১ |  ৩:৩৬ অপরাহ্ণ

রাজধানীর উত্তরায় সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে পাঁচ জনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) উত্তরায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়। এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)-র উত্তরা বিভাগের এয়ারপোর্ট জোনের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার তাপস কুমার দাস।

ads here

গ্রেফতারকৃতরা হলো সোহেল রানা (১৯), জয়নাল আবেদীন (২৮), মইনুল হোসেন (২৬), সুমন আলী (৩০), মাসুম আলী (৩৬)।

মামলার এজাহার সূত্রে জানা যায়, বছর দেড়েক ধরে ৩২ বছরের মনি (ছদ্মনাম) রাজধানীতে কাজ করা নির্মাণ শ্রমিক জহিরুলের (৩৫) সঙ্গে মোবাইলে কথা বলতে বলতে বন্ধুত্বপূর্ণ সম্পর্কে জড়িয়ে যায়। এরই ধারাবাহিকতায় গত ২৪ ডিসেম্বর রাজধানীর উত্তরায় দেখা করতে আসে। পর দিন ২৫ ডিসেম্বর রাতে বাসায় ফেরার পথে রাস্তার পাশ থেকে উত্তরা ছয় নম্বর সেক্টরের একটি নির্মাণাধীন ভবনে মনি ও জহিরুলকে নিয়ে যায় গ্রেফতারকৃত পাঁচ আসামি। এ সময় সবাই মিলে জহিরুলকে মারধর করে হাত-পা বেঁধে ফেলে। এক পর্যায়ে ভিকটিমকে ধর্ষণ করে এবং মেরে ফেলার হুমকি দিয়ে তার ব্যাগে থাকা দুইটি মোবাইল, কানের দুল ও নগদ অর্থ ছিনিয়ে নেয়।

অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার তাপস কুমার দাস  বলেন, এ ঘটনার প্রেক্ষিতে হাসপাতালে চিকিৎসা নেওয়ার পর ভিকটিম নিজে বাদী হয়ে উত্তরা পূর্ব থানায় একটি মামলা দায়ের করেন। ৩০ ডিসেম্বর দায়ের করা মামলা নম্বর ১৮। আসামীদের রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদে এই ঘটনার বিস্তারিত জানা সম্ভব হবে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

চস/আজহার

ads here