লিফটে আটকা পড়া ইউএসটিসির ১০ চিকিৎসককে উদ্ধার করলো ফায়ার সার্ভিস

23
  |  শনিবার, জানুয়ারি ৮, ২০২২ |  ১:৩৩ অপরাহ্ণ

চট্টগ্রামের ইউএসটিসি হাসাপাতালের ১০ ইন্টার্ন চিকিৎসক ৪৫ মিনিট আটকা পড়েছিলেন। পরে ফায়ার সার্ভিসের একটি টিম তাদের উদ্ধার করে।

ads here

শুক্রবার (৭ জানুয়ারি) রাত ৯টার দিকে বাংলাদেশ মেডিক্যাল অ্যাসোসিয়েশন (বিএমএ) ভবনে যাওয়ার সময় এ ঘটনা ঘটে। ধারণক্ষমতার অতিরিক্ত জনবল ওঠায় এমন ঘটনা ঘটেছে বলে জানান কর্তৃপক্ষ।

প্রত্যক্ষদর্শীরা জানান, বাংলাদেশ মেডিক্যাল অ্যাসোসিয়েশন (বিএমএ) ভবনের ওই লিফটে ধারণক্ষমতা ছিল ৬ জনের। শুক্রবার রাত ৯টার দিকে নগরের খুলশীর ইউএসটিসির বঙ্গবন্ধু মেমোরিয়াল হাসপাতালের ১০জন ইন্টার্ন চিকিৎসক বিএমএ অফিসে যাওয়ার জন্য লিফটে ওঠেন। এসময় লিফটটি নিচে নেমে যায়। অনেক চেষ্টার পরও লিফটের দরজা খুলেনি। পরে ৯৯৯-এ সাহায্য চেয়ে ফোন করেন। একপর্যায়ে চন্দনপুরা ফায়ার স্টেশনের একটি টিম এসে লিফটের দরজা খুলে তাদের উদ্ধার করে।

লিফটে আটকা পড়া ডা. শুভ বলেন, আমার সহকর্মী রিজভী, সিয়াম, তাশুন্দী, নকীব, রিয়াদ, ফাহিম, জিয়া, দৌহিদ ও ওমর সহ লিফটে ওঠার সঙ্গে সঙ্গেই আটকা পড়ি। পরে ফায়ার সার্ভিসের একটি টিম এসে আমাদের উদ্ধার করে।

চন্দনপুরা ফায়ার সার্ভিস স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার মো. শহিদুল ইসলাম বাংলানিউজকে বলেন, রাতে বিএমএ ভবনের লিফটে আটকে যাওয়ার খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে যায়। পরে লিফটের দরজা ভেঙে তাদের উদ্ধার করা হয়।

 

চস/আজহার

ads here