পাবিপ্রবিতে সলভার গ্রিনের নতুন কমিটি

65
 শাবলু শাহাবউদ্দিন, পাবিপ্রবি প্রতিনিধি: |  রবিবার, জানুয়ারি ৯, ২০২২ |  ১১:০৩ পূর্বাহ্ণ

সলভার গ্রিন পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ( পাবিপ্রবি) একমাত্র টেকনোলজি সক্ষমতা নির্ভর একটি সামাজিক সংগঠন। সংগঠনটি ২০১৮ সালের ২৪ এ জুন বিশ্ববিদ্যালয় কর্তৃত্ব গঠনতন্ত্র অনুমোদন পাওয়ার মাধ্যমে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে যাত্রা যাত্রা শুরু করে। ৮ জানুয়ারী রোজ শনিবার উপদেস্টা মন্ডলী সিভিল ইন্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক, মোঃ আতাউজ্জামান এবং ইলেকট্রিকাল এন্ড ইলেকট্রনিক ইন্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক, মোঃ ফিরোজ আলীর অনুমতি ক্রমে এবং সাবেক সভাপতি মোঃ নাজমুল ইসলাম আবীর এর উপস্হিতিতে ২য় কার্যনির্বাহী কমিটি অনুমোদন দেয়া হয়।

ads here

মোঃ সাফিউল মুজনবীনের ব্যতিক্রমি চিন্তা ও টেকনোলজির প্রতি ভালোবাসা থেকে এ সংগঠন শুরু হয়। শিক্ষার্থীদের সুপ্ত প্রতিভার বিকাশ সাধন, প্রেজেন্টেশন ও টেকনোলিকালি ডেভেলপ করার জন্য কাজ করে যাচ্ছে এই সংগঠনটি। ইতোমধ্যে কম্পিউটার বেসিক, গ্রাফিক্স ডিজাইন, পাইথন প্রোগ্রামিং, অটোক্যাড ইত্যাদির কোর্স ভিবিন্ন শিক্ষার্থীদের মধ্যে বিনামুল্যে এবং ক্ষেত বিশেষ নাম মাত্র মূল্যে প্রশিক্ষণ দিয়ে যাচ্ছে এই সংগঠন।

সাহায্য করুন সফল হোন এই মহান মোটো নিয়ে এগিয়ে যাচ্ছে সলভার গ্রিন সংগঠনের সকল সদস্যগণ।

প্রতিষ্ঠাতা এবং ২য় কার্যনির্বাহী কমিটির সভাপতি সাফিউল মুজনবীন বলেন, ” বিন্দু বিন্দু করে নিজে শেখা ও অন্যকে শেখানোর মাধ্যমে সকলে মিলে সিন্ধু পাড়ি দিতে চাই। আর পিছিয়ে থাকবনা আমরা”

সাধারন সম্পাদক মোঃ সোহেল রানা বলেন ” দশে মিলে করি কাজ হারি জিতি নাহি লাজ। সকলের সম্মিলিত প্রোচেস্টায় আমরা এগিয়ে যেতে চাই”।

 

চস/আজহার

ads here