চবির সমাজতত্ত্ব বিভাগের প্রাক্তন ছাত্র-ছাত্রী সমিতির কার্যকরী কমিটি গঠিত

61
 নিজস্ব প্রতিবেদক |  বৃহস্পতিবার, জানুয়ারি ১৩, ২০২২ |  ১০:৫০ পূর্বাহ্ণ
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সমাজতত্ত্ব বিভাগের প্রাক্তনীদের সংগঠন প্রাক্তন ছাত্র-ছাত্রী সমিতির কার্যনির্বাহী পরিষদ (২০২২-২০২৪) গঠন করা হয়েছে।

গতকাল বুধবার (১২ জানুয়ারি) সন্ধ্যায় নগরীর কুক আউট রেস্টুরেন্টে মোহাম্মদ গিয়াস উদ্দিনকে সভাপতি ও মো. জহিরুল আলমকে সাধারণ সম্পাদক করে এবারের ৫১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী পরিষদ গঠন করা হয় ।

ads here

সমাজতত্ত্ব বিভাগের প্রাক্তন শিক্ষক ও সদস্যদের সামনে নবগঠিত কমিটি উপস্থাপন করেন সংগঠনের উপদেষ্টা রোকসানা ইসলাম রীতা ।

কমিটির সহ সভাপতি করা হয়েছে মো. রফিকুল ইসলাম ভুঁইয়া, তহুরীন সবুর ডালিয়া, মো. আবুল কালাম আজাদ, মো. ফরিদুল আলম ও মো. ইউসুফ হোসেন ভুঁইয়াকে। যুগ্ম সাধারণ সম্পাদক করা হয়েছে নওশাদ চৌধুরী মিটু ও মো. মাহমুদ হোসেন মামুনকে। কমিটিতে বাকী যারা রয়েছেন তারা হলেন- মো. আরশাদ উল্যাহ (অর্থ সম্পাদক), দেওয়ান মাশরুজ্জামান সিদ্দিকী মুকুট (দপ্তর সম্পাদক), তারেক ইফতেখার ইফু (সাংগঠনিক সম্পাদক), এস এম রাশেদ আনোয়ার (সহ-সাংগঠনিক সম্পাদক), মো. রেজাউল করিম (প্রচার সম্পাদক), শিবু কুমার শীল (আপ্যায়ন সম্পাদক), শীলা দাশ গুপ্তা (সাংস্কৃতিক সম্পাদক), জিনাত আরা হক (মহিলা বিষয়ক সম্পাদক), প্রনব কুমার দাশ (প্রকাশনা সম্পাদক), নাসির উদ্দিন হায়দার (সহ প্রকাশনা সম্পাদক), কে এম শহীদুল কাওসার (সমাজকল্যাণ সম্পাদক), ইয়াকুব নবী সান্টু চৌধুরী (ক্রিড়া সম্পাদক)।

সদস্যরা করা হয়েছে কামরুজ্জাহান, জামিলা রহমান, শাহেদা আক্তার নাসরীন, ইকবাল হায়দার, সফিউল আজম মন্টু, রেহানা আখতার জাহান (জুবিলী), শাহীন সুলতানা কাজল, সাহানা মুহিত, মো. সালাউদ্দিন চৌধুরী, সৈয়দা মাসুদা তুরানি, হুমায়রা সাঈদা খানম, শাহরিয়ার খালেদ, সাবিরা সুলতানা বীণা, রেহেনা আক্তার পারভীন শোভা, মাহবুবুল এনাম বাবু, খালেদা হাবিব শিল্পী, বাসন্তী প্রভা পালিত, মোহাম্মদ ফাহিম, মঈন উদ্দিন তুহিন, মোহাম্মদ অলি উল্যাহ, নিজাম উদ্দিন মাহমুদ হোসেন, রওশন আক্তার চৌধুরী রুবি, সেলিম খান, শহীদ উদ্দীন, মো. মমিন উদ্দিন মুন্না, আবু জাফর মোহাম্মদ সালেহ (অর্পন), মোহাম্মদ কামরুল পাশা ভুঁইয়া, শারমিন আক্তার (তানসী), দিয়াব হাসনাত।

চস/স

ads here