এবার নেটফ্লিক্সে নেইমার ঝড়

70
  |  বৃহস্পতিবার, জানুয়ারি ১৩, ২০২২ |  ৩:২৮ অপরাহ্ণ

এবার আর শুধু মাঠে নয়, ওয়েব দুনিয়ার পর্দাও মাতাতে আসছেন নেইমার। ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে আসছে তার ডকু-সিরিজ ‘নেইমার : দ্য পারফেক্ট কেওস’। ডকু-সিরিজটি পরিচালনা করেছেন বিখ্যাত পরিচালক ডেভিড চার্লস রদ্রিগেজ। সম্প্রতি মুক্তি পেয়েছে তার সেই সিরিজের ট্রেলার।

ads here

সিরিজটি মূলত বানানো হয়েছে নেইমারের আত্মজীবনী নিয়ে। সেই ট্রেলারে ফুটিয়ে তোলা হয়েছে ব্রাজিলের ছোট্ট নেইমার থেকে তারকা বনে যাওয়া নেইমারের কাহিনী। তার এই ডকুমেন্টারি সিরিজকে বাড়তি মাহাত্ম্য দিয়েছে পিএসজি সতীর্থ লিওনেল মেসি, কিলিয়ান এমবাপ্পে, ডেভিড বেকহ্যামসহ আরও অনেক তারকার নেইমারকে নিয়ে মূল্যায়ন।

ট্রেলারটা মুক্তি পাওয়ার পর শুরু থেকেই আগ্রহ বাড়িয়েছে দর্শকদের মাঝে। সেখানে দেখানো হয়েছে নেইমারের একটি পুরনো ভিডিও ক্লিপ। যেখানে ব্রাজিল তারকাকে প্রশ্ন করা হয়েছিল ফুটবলার হওয়ার ইচ্ছে সম্পর্কে। নেইমারের উত্তরেই বোঝা গিয়েছে, ছোট্ট বেলা থেকেই নেইমার ফুটবলারই হতে চেয়েছিলেন।
ট্রেলারটা শুরু থেকেই আগ্রহ বাড়িয়েছে দর্শকদের। এই ডকু সিরিজে উঠে এসেছে নেইমারের আমুদে রূপটাও। উল্লেখ্য, এতদিন নেইমার পায়ের জাদুতে দর্শক টেনেছেন স্টেডিয়ামে। এবার একই বিষয়টা ঘটতে যাচ্ছে নেটফ্লিক্সের ক্ষেত্রেও। নেইমারের জীবনীনির্ভর এই ডকু-সিরিজটি নেটফ্লিক্সের পর্দায় আসবে আগামী ২৫ জানুয়ারি। অর্থাৎ অপেক্ষাটা আর কেবল সপ্তাহদুয়েকের।

চস/আজহার

ads here