শেষ হয়েও হলো না শেষ সারা-কার্তিকের প্রেম!

153
  |  মঙ্গলবার, অক্টোবর ২৯, ২০১৯ |  ২:৩০ অপরাহ্ণ
ads here

বলিউড তারকা সারা আলি খান ও কার্তিক আরিয়ানের সম্পর্ক নিয়ে কম জল ঘোলা হয়নি। গুঞ্জন আরো বাড়ে দুজন নিয়মিত একে অপরের সান্নিধ্যে আসায়। প্রায়ই বিভিন্ন স্থানে ক্যামেরায় ধরা পড়তেন তারা। সম্প্রতি দুজনের বিচ্ছেদের সংবাদ ছড়িয়ে পড়ে গণমাধ্যমে। কিন্তু এরপরও নিয়মিত দেখা হচ্ছে দুজনের।

ads here

জানা যায়, ‘লাভ আজ কাল টু’ ছবিতে অভিনয়ের সময় প্রেম শুরু করেন সারা-কার্তিক। কিন্তু ছবির প্রচার শুরু হওয়ার আগেই দুজনের মধ্যে দূরত্ব বাড়ে। একপর্যায়ে তা বিচ্ছেদে রূপ নেয়। বিচ্ছেদের কারণ এখনো জানা না গেলেও সম্প্রতি শ্রীলঙ্কাতে যান সারা। মূলত বিচ্ছেদের পর নিজেকে সামলে নিতেই সেখানে যাওয়া। তার সঙ্গে ছিল কিছু ঘনিষ্ঠ বন্ধু।

তবে ফিরে এসে ঠিকই কার্তিকের সঙ্গে নিয়মিত দেখা হচ্ছে তার। তবে ব্যক্তিগত কারণে নয়, ইমতিয়াজ আলি পরিচালিত ‘লাভ আজকাল টু’তে অভিনয়ের কারণেই দুজনকে একসঙ্গে দেখা যাচ্ছে।

গুঞ্জন রয়েছে, সারার সঙ্গে বিচ্ছেদের পর বলিউড অভিনেত্রী অনন্যা পাণ্ডের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ছে কার্তিকের। আর চোপড়া পরিচালিত ১৯৭৮ সালে মুক্তি পাওয়া ‘পতি পত্নী অর ওহ’ ছবির রিমেকে জুটি বেঁধেছেন কার্তিক-অনন্যা। এ ছবিতে আরো রয়েছেন ভূমি পেড়নেকার।

চস/আজহার

ads here