ফেনীর পরশুরাম উপজেলার পরিবেশ ক্লাবের নেতৃত্বে মাজহারুল-ছায়েম

নির্মল বাসযোগ্য পরিবেশ গড়ার প্রত্যয়ে আগামী এক(০১) বছরের জন্য পরিবেশ ক্লাব ফেনী, পরশুরাম উপজেলা শাখার ৩১ সদস্যের কার্যকরী কমিটি অনুমোদনের মাধ্যমে পরশুরাম উপজেলা শাখার আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়।

ads here

পরশুরাম উপজেলা কমিটির অনুমোদন করেন পরিবেশ ক্লাব ফেনীর উপদেষ্টা ও ফেনী ফায়ার সার্ভিসের উপ-পরিচালক জনাব পূর্ণ চন্দ্র মূৎসুদ্দি, ফেনী সরকারি কলেজের সহকারী অধ্যাপক জনাব মোশাররফ হোসেন মিলন এবং পরিবেশ ক্লাবের সভাপতি নজরুল বিন মাহমুদুল এবং সাধারণ সম্পাদক ফয়সাল আহাম্মদ।

পরিবেশ ক্লাব ফেনী পরিবেশ রক্ষায় মানুষকে সচেতন করার চেষ্টা করে এবং বিভিন্ন ক্যাম্পেইন আয়োজন করে মানুষকে পরিবেশ রক্ষায় উদ্ভুদ্ধ করার চেষ্টা করে। একইসাথে বৃক্ষ রোপন কর্মসূচি পালন সহ বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগে মানুষের সহযোগিতায় সরাসরি অংশগ্রহণ করে থাকে।

নব-নির্বাচিত সভাপতি মোঃ মাজহারুল ইসলাম সৈকত জানন “পরিবেশ রক্ষার জনসচেতনতার বিকল্প নেই। পরিবেশ ক্লাব পরশুরাম উপজেলার প্রথম কাজ হবে পরশুরাম উপজেলার আনাচে কানাচে কোথায় কোথায় পরিবেশ দূষিত হচ্ছে তা খোজ করা এবং তারপর দূষণ রোধে জনসচেতনতা বৃদ্ধিতে বিভিন্ন ক্যাম্পেইনের মাধ্যমে কাজ করবে পরিবেশ ক্লাব”

চস/আজহার

ads here