জাপার সোলায়মান শেঠ মেয়র নির্বাচন থেকে সরে গেলেন

142
জাপা প্রার্থী সোলায়মান শেঠ
ads here
মনোনয়ন প্রত্যাহারের নির্ধারিত দিন রোববার (৮ মার্চ) জাতীয় পার্টির(জাপা) প্রার্থী সোলামান আলম শেঠ চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচন থেকে সরে দাঁড়ালেন । চট্টগ্রাম প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করে তিনি এই সিদ্ধান্ত জানান।

সংবাদ সম্মেলনে সোলায়মান শেঠ বলেন, জাতীয় পার্টির হাইকমান্ড আমাকে চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদ থেকে সরে দাঁড়াতে নির্দেশ দিয়ে আগামী জাতীয় সংসদ নির্বাচনের প্রস্তুতি নিতে বলেছেন। নগর জাতীয় পার্টি ও নেতাকর্মীদের চাপ থাকার পরও হাইকমান্ডের সিদ্ধান্তের প্রতি সম্মান দেখিয়ে আমি সরে দাঁড়ালাম।

ads here

আরো পড়ুন: বাচ্চু’র নির্দেশে রাকিব হত্যার প্রতিবাদে এমইএস কলেজে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

জাপা নগর সভাপতি এবং কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য সোলায়মান আলম শেঠ ও সাবেক সভাপতি মোরশেদ মুরাদ ইব্রাহিম এর মধ্যে দলের চট্টগ্রামের নেতৃত্ব নিয়ে  দ্বন্দ্ব ছিল। দূরত্ব ছিল দলের দুই কেন্দ্রীয় নেতা ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ ও জিয়া উদ্দিন বাবলুর সাথেও। কিন্তু মোরশেদ মুরাদ ইব্রাহিম সম্পত্তি প্রায় হাজার কোটি টাকার ঋণ খেলাপী হয়ে সম্প্রতি দেশ ছেড়ে পালিয়েছেন।

আর ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ ও জিয়া উদ্দিন বাবলুর সাথে সাম্প্রতিক সময়ে ভালো সম্পর্ক গড়ে উঠায় নগর জাতীয় পার্টিতে সোলায়মান শেঠের কোনো প্রতিদ্বন্দ্বী নেই।

চস/সোহাগ

ads here