কোলাকুলি করে নির্বাচনী প্রচারণা শুরু করলেন রেজাউল-শাহাদাত

195
রেজাউল করিম ও ডা. শাহাদাত হোসেন কোলাকুলি করছেন
ads here
হযরত শাহ আমানত খান (র.) এর মাজার জেয়ারত, একসাথে জোহরের নামাজ আদায় এবং নৌকা-ধানের শীষ পাল্টা-পাল্টি স্লোগানের মধ্য দিয়ে প্রচারণা শুরু করেছেন প্রধান দুই রাজনৈতিক দলের মেয়র প্রার্থী। এসময় আওয়ামী লীগের প্রার্থী এম রেজাউল করিম চৌধুরী এবং বিএনপি প্রার্থী ডা. শাহাদাত হোসেন কোলাকুলিও করেন।

পাল্টাপাল্টি স্লোগান দিলেও পরিবেশ ছিল সৌহার্দ্যপূর্ণ। কোন দলের নেতাকর্মী একে অপরকে কটূক্তি করতে দেখা যায়নি। এ সময় চট্টগ্রামের আওয়ামী লীগ ও বিএনপি’র জ্যেষ্ঠ নেতারা উপস্থিত ছিলেন।
সংশ্লিষ্টরা জানান, প্রতীক বরাদ্দ পাওয়ার পর আওয়ামী লীগের মেয়র প্রার্থী এম রেজাউল করিম চৌধুরী আওয়ামী লীগ নেতাদের সাথে নিয়ে হযরত শাহ আমানত খান (র.) এর মাজারে যান। ওইসময় জোহরের আজান দিলে তিনি এবং নেতাকর্মীরা নামাজ পড়ার জন্য মাজারের পাশে বসে পড়েন।

ads here

আরো পড়ুন: দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান বন্ধের সিদ্ধান্ত আজ বিকেলে

একটু পর সেখানে উপস্থিত হন বিএনপি’র মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন। তিনিও নামাজ আদায়ের জন্য বসে পড়েন। বিএনপি এবং আওয়ামী লীগ নেতারা একসাথে জোহরের নামাজ আদায় করেন। এরপর রেজাউল করিম চৌধুরী মাজার জেয়ারত করেন। তিনি নেতাকর্মীদের নিয়ে মাজার থেকে বের হলে বিএনপি প্রার্থী এবং নেতাকর্মীরা মাজার জেয়ারত করেন। এসময় উভয় প্রার্থী কোলাকুলিও করেন।

মাজারের বাইরে উভয় প্রার্থীর কর্মী-সমর্থকরা নিজ নিজ প্রার্থীর প্রতীক নৌকা-ধানের শীষের স্লোগান দেন। এরপর দুই প্রার্থী নিজ নিজ দলের নেতাকর্মীদের নিয়ে প্রচারণার উদ্দেশ্যে বেরিয়ে পড়েন।

চস/সোহাগ

ads here