করোনাক্রান্ত টম হ্যাঙ্কস ও তার স্ত্রী রিটা

281
  |  বৃহস্পতিবার, মার্চ ১২, ২০২০ |  ১২:৫০ অপরাহ্ণ
টম হ্যাঙ্কস ও রিটা উইলসন
ads here
অস্কারজয়ী মার্কিন অভিনেতা টম হ্যাঙ্কস করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে এ তথ্য জানিয়েছেন তিনি নিজেই। টমের পাশাপাশি এই ভাইরাসে আক্রান্ত হয়েছেন তাঁর স্ত্রী রিতা উইলসনও।

সংবাদমাধ্যম নিউইয়র্ক টাইমসের প্রতিবেদনে জানা যায়, ৬৩ বছর বয়সী অভিনেতা টম হ্যাঙ্কস বর্তমানে অস্ট্রেলিয়ায় অবস্থান করছেন। সেখানে কিংবদন্তি গায়ক ও অভিনেতা এলভিস প্রিসলির জীবনীভিত্তিক ছবিতে শুটিং করছেন তিনি। সঙ্গে রয়েছেন স্ত্রী রিতা উইলসনও। আর সেখান থেকেই ইনস্টাগ্রামে এক পোস্টে নিজেদের করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার খবর জানান টম। দুজনই ক্লান্ত ও ঠাণ্ডা অনুভব করছেন জানিয়ে শরীরে ব্যথা অনুভূত হচ্ছে বলেও জানান টম। নিজেদের সর্বশেষ আপডেট সবাইকে জানানোর প্রতিশ্রুতিও দেন এই অভিনেতা।

ads here

আরো পড়ুন: কিয়ারা আদভানি জাদু চলছেই

টম হ্যাঙ্কসের অসুস্থতার খবরে বিশ্বব্যাপী তাঁর ভক্ত-অনুরাগীদের মধ্যে উদ্বেগ ছড়িয়ে পড়েছে। টম হ্যাঙ্কস ‘দ্য ভিঞ্চি কোড’, ‘দ্য টার্মিনাল’, ‘ক্যাচ মি ইফ ইউ ক্যান’, ‘ফরেস্ট গাম্প’, ‘স্লিপলেস ইন সিয়াটল’, ‘সেভিং প্রাইভেট রায়ান’, ‘ফিলাডেলফিয়া’, ‘ইউ হ্যাভ গট মেইল’, ‘কাস্ট অ্যাওয়ে’সহ বহু ছবিতে অনবদ্য অভিনয়ের মাধ্যম নিজেকে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন। বিশ্বখ্যাত এই অভিনেতা এ পর্যন্ত দুবার একাডেমি অ্যাওয়ার্ড বা অস্কারসহ অসংখ্য পুরস্কারে ভূষিত হয়েছেন।

https://www.instagram.com/p/B9nVasnBNF5/?utm_source=ig_embed

 

চীন থেকে উৎপন্ন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বিশ্বে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে চার হাজার ৬১৯ জনে। শেষ খবর পাওয়া পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা এক লাখ ২৬ হাজার ৫৪৯ জন বলে জানা গেছে। এর মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ৬৮ হাজার ৮৬ জন। নেদারল্যান্ডসভিত্তিক সংবাদমাধ্যম বিএনও নিউজ এ খবর জানিয়েছে।

এরই মধ্যে বিশ্বের সব মহাদেশের ১২০টির বেশি দেশে ছড়িয়ে পড়েছে করোনাভাইরাস।

চস/সুজন

ads here