টম হ্যাঙ্কস দম্পতি সুস্থ বোধ করছেন এখন

168
  |  মঙ্গলবার, মার্চ ২৪, ২০২০ |  ২:৫৮ অপরাহ্ণ
টম হ্যাঙ্কস দম্পতি সুস্থ বোধ করছেন এখন
ads here
সম্প্রতি বৈশ্বিক মহামারি করোনাভাইরাসে আক্রান্ত হন হলিউডের তারকা অভিনেতা টম হ্যাঙ্কস ও তাঁর স্ত্রী রিটা উইলসন। তাঁদের অসুস্থতার খবরে উৎকণ্ঠা ছড়িয়ে পড়ে বিশ্বব্যাপী অবস্থান করা অগণিত ভক্ত-অনুরাগীর মধ্যে।

তবে এবার নিঃসন্দেহে খানিকটা স্বস্তির বাতাস বইবে ভক্ত-অনুরাগীদের মধ্যে। কেননা, কিছুটা সুস্থ অনুভব করছেন ওই তারকা দম্পতি।

ads here

ভারতীয় সংবাদমাধ্যম ডেকান ক্রনিকলের প্রতিবেদনে জানা যায়, করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার কথা নিজেই জানিয়েছিলেন টম। পাশাপাশি ভক্তদের কপালে পড়া চিন্তার ভাঁজ কমাতে শারীরিক সব আপডেট নিয়মিত দেওয়ার প্রতিশ্রুতিও দেন টম।

কথা রেখেছেন এই বড় তারকা। সেইসঙ্গে জানিয়েছেন ইতিবাচক আপডেট। সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে এক পোস্টে গতকাল সোমবার টম লেখেন, ‘উপসর্গ ধরা পড়ার দুই সপ্তাহ পর আমরা ভালো অনুভব করছি।’

পাশাপাশি সামাজিক দূরত্ব বজায় রাখার প্রতিও জোরারোপ করেন এই তারকা। লেখেন, ‘একে অন্যের যত্ন নিন, যতটা পারুন সাহায্য করুন ও অন্যকে স্বস্তি দিন।’

আরো পড়ুন: হোম কোয়ারেন্টিনে আছেন যে তারকারা

সেইসঙ্গে সব বিধিনিষেধ ও নির্দেশনাবলী মেনে চলতে ভক্ত-অনুরাগীদের প্রতি অনুরোধ করেন টম। সেরে ওঠার দিনগুলোতে সময়টা অবশ্য খুব একটা মন্দ যাচ্ছে না এ তারকা যুগলের। গত রোববার তার স্ত্রী রিটা উইলসন সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে মজার গান ‘হিপ হপ হুররে’র একটি ভিডিও পোস্ট করেন।

দেশ থেকে দেশে ছড়িয়ে পড়া করোনাভাইরাসের প্রকোপ বাড়ছে প্রতিনিয়তই। এরই মধ্যে করোনায় প্রাণ গেছে ১৬ হাজার ৫১৯ জনের। শেষ খবর পাওয়া পর্যন্ত এতে আক্রান্তের সংখ্যা তিন লাখ ৭৯ হাজার ৩৭৫ জন। তবে স্বস্তির খবরও আছে। করোনায় আক্রান্ত হওয়ার পর সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন এক লাখ ৫৮১ জন। নেদারল্যান্ডসভিত্তিক বার্তা সংস্থা বিএনও নিউজ এই তথ্য জানিয়েছে।

চস/সোহাগ

ads here