করোনা প্রতিরোধে রাস্তায় স্প্রে করেছে সিএমপি

208
প্রতি
ads here

করোনাভাইরাসে কাঁপছে বিশ্ব। চারিদিকে শুরু হয়েছে লকডাউন। এ অবস্থায় বাংলাদেশে সর্বোচ্চ সতর্কতায় রয়েছে সরকার। এরই অংশ হিসেবে এবার মাঠে নামল চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি)।

ads here

করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে নগরে জীবাণুনাশক ছিঁটিয়েছে সিএমপি। মঙ্গলবার (২৪ মার্চ) দুপুর দেড়টার দিকে কমিশনার মাহবুবর রহমান এই কর্মসূচির উদ্বোধন করেন।

এসময় পুলিশের ওয়াটার ক্যানন দিয়ে ব্লিচিং পাউডার (জীবাণুনাশক) নগরের দামপাড়া পুলিশ লাইন্স গেইট, পুনাক মোড়, ওয়াসার মোড় ও আশপাশ এলাকায় ছিঁটানো হয়।

আরো পড়ুন: চট্টগ্রামে ছুটির আগে ব্যাংক থেকে টাকা তোলার হিড়িক

সিএমপি কমিশনার মো. মাহবুবর রহমানের সরাসরি তত্ত্বাবধানে করোনা প্রতিরোধে নগরজুড়ে শুরু হয়ে স্প্রে। বিশাল গাড়ি করে রাজপথের নালা-নর্দমায় স্প্রে করছেন সিএমপির সদস্যরা। সিএমপির এই উদ্যোগে করোনায় আতঙ্কিত জনমনে কিছুটা হলেও স্বস্তি ফিরে এসেছে। তিনি আরও জানান, করোনাভাইরাসরের সংক্রামণ ঠেকাতে পুলিশের পক্ষ থেকে এমন উদ্যোগ নেওয়া হয়ছে। আমাদের সকলের সম্মিলিত প্রয়াসের মাধ্যমে আমরা এই ভাইরাসকে মোকাবিলা করব।

নাগরিকদের সচেতন হওয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, আতঙ্কিত না হয়ে সকলে হোম কোয়ারেন্টাইন মেনে চলবেন। আইনের প্রতি সকলে শ্রদ্ধাশীল হবেন।

চস/আজহার

ads here