করোনায় মারা গেলেন মার্ক ব্লাম

203
  |  শুক্রবার, মার্চ ২৭, ২০২০ |  ৪:২৫ অপরাহ্ণ
করোনায় মারা গেলেন মার্ক ব্লাম
NEW YORK - FEBRUARY 19: Mark Blum attends the opening night party for "Mourning Becomes Electra: A Trilogy" at Metro Marche on February 19, 2009 in New York City. (Photo by Alli Harvey/Getty Images)
ads here
করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ৬৯ বছর বয়সে মার্কিন অভিনেতা মার্ক বাম মারা গেছেন। অভিনেতার স্ত্রী জেনেট জারিস তার মৃত্যুার খবরটি নিশ্চত করেছেন।

আরো পড়ুন: চট্টগ্রামে দ্বিতীয় দিনে করোনা আশংকায় ২ জনের নমুনা সংগ্রহ
মার্কের স্ত্রী বলেন, আমার স্বামী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৫ মার্চ মারা গেছেন। নিউ ইয়র্ক-প্রেসবাইটেরিয়ান হাসপাতালে মৃত্যু হয়েছে তার।

ads here

মঞ্চ অভিনেতা হিসেবেই বেশি পরিচিত ছিলেন মার্ক। তবে ডেসপারেটলি সিকিং সুজান, ক্রোকোডাইল ড্যান্ডী সহ বেশ কয়েকটি সিনেমাতেও অভিনয় করেছেন। এছাড়া স্ক্রিন অ্যাকটর গিল্ড-আমেরিকান ফেডারেশন অব টেলিভিশন অ্যান্ড রেডিও আর্টিস্ট’ সংঘের বোর্ড সদস্য ছিলেন মার্ক বাম।

এই সংঘের নির্বাহী সহ-সভাপতি রেবেকা ড্যামন টুইটারে লিখেছেন, আমাদের বন্ধু ও বোর্ডের সাবেক সদস্য মার্ক বাম করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন। তিনি স্ক্রিন অ্যাকটর গিল্ড-আমেরিকান ফেডারেশন অব টেলিভিশন অ্যান্ড রেডিও আর্টিস্ট সংঘের একজন নিবেদিত বোর্ড সদস্য ছিলেন।

২০০৭-২০১৩ সাল পর্যন্ত তিনি আন্তরিকতার সঙ্গে দায়িত্ব পালন করেছেন। যারা তার সঙ্গে সময় কাটিয়েছেন তারা জানেন কেমন মুগ্ধ করে রাখতে পারতেন তিনি।

চস/সোহাগ

ads here