ভারতে করোনায় মৃতের সংখ্যা বেড়ে ২৫

139
  |  রবিবার, মার্চ ২৯, ২০২০ |  ৮:৪৭ অপরাহ্ণ
ভারতে করোনায় মৃতের সংখ্যা বেড়ে ২৫
ads here
ভারতে নভেল করোনাভাইরাসে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২৫ জনে। সঙ্গে বেড়েছে আক্রান্তের সংখ্যাও। আজ রবিবার পর্যন্ত আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৯৮০। খবর আনন্দবাজার।

শনিবার থেকে রবিবার সকাল পর্যন্ত, এক দিনে পাঁচ জনের মৃত্যু হয়েছে। রবিবার সকালে করোনা আক্রান্ত হয়ে কাশ্মীরে এক জন প্রাণ হারিয়েছেন। এই নিয়ে ভূস্বর্গে করোনার বলি হলেন দুজন। অন্যদিকে ফের মৃত্যু হয়েছে গুজরাটে।

ads here

আরো পড়ুন: যুক্তরাজ্যে করোনায় মৃতের সংখ্যা হাজার ছাড়িয়েছে

এই নিয়ে গুজরাটে করোনা আক্রান্ত হয়ে ৫ জনের মৃত্যু হলো।মৃত এই দুই ব্যক্তির বয়স যথাক্রমে ৪৬ এবং ৪৮ বছর। তাঁরা দুজনেই ডায়াবেটিসের রোগী ছিলেন বলে জানা গেছে।

এই মুহূর্তে করোনায় আক্রান্তের সংখ্যা সবচেয়ে বেশি মহারাষ্ট্রে। সেখানে মোট ১৮৫ জন করোনায় সংক্রমণের শিকার হয়েছেন। ওই রাজ্যে মৃত্যুও হয়েছে ৬ জনের। তবে সুস্থও হয়ে উঠেছেন ২৫ জন। আক্রান্তের সংখ্যা, মৃত্যু এবং সুস্থ হয়ে ওঠা সব দিক থেকেই প্রথম সারিতে রয়েছে মহারাষ্ট্র। সংক্রমণের সংখ্যার দিক থেকে মহারাষ্ট্রের চেয়ে সামান্য পিছিয়ে কেরালা। সেখানে করোনা রোগীর সংখ্যা এই মুহূর্তে ১৮২ জন। তৃতীয় স্থানে থাকলেও, কর্নাটকে এখনও সংখ্যাটা অবশ্য দুই অঙ্কেই আটকে রয়েছে। সেখানে আক্রান্ত হয়েছেন ৭৬ জন।

চস/সোহাগ

ads here