এসিল্যান্ডকে ধর্ষণের হুমকি, ব্যাংক কর্মকর্তা গ্রেফতার

195
  |  সোমবার, মার্চ ৩০, ২০২০ |  ১২:০৩ পূর্বাহ্ণ
এসিল্যান্ডকে ধর্ষণের হুমকি, ব্যাংক কর্মকর্তা গ্রেফতার
ads here
যশোরের মনিরামপুরের সাবেক সহকারী কমিশনার (ভূমি) (এসিল্যান্ড) সাইয়েমা হাসনকে ধর্ষণের হুমকি দিয়ে ফেসবুকে পোস্ট দেওয়া ব্যংক কর্মকর্তা জাফর আহমেদের বিরুদ্ধে মামলা হয়েছে। আজ রবিবার রাতে সাইয়েমা হাসান নিজে বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে মনিরামপুর থানায় মামলাটি করেন।

পুলিশ ব্যাংক কর্মকর্তা জাফর আহমেদকে ঢাকা থেকে গ্রেফতার করে যশোরের উদ্দেশ্যে পাঠিয়ে দেয়। আগামীকাল সোমবার তাকে আদালতে উপস্থাপন করা হতে পারে। মনিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম বলেন, ফেসবুকে আপত্তিকর পোস্ট দেওয়ায় সাইয়েমা হাসান বাদী হয়ে মামলাটি করেন।

ads here

আরো পড়ুন: ভুলের জন্য ক্ষমা চাইলেন সাইয়েমা হাসান

উল্লেখ্য, মনিরামপুরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনার সময় তিন বয়স্ক ব্যক্তির কান ধরে অপমানিত করায় ব্যাপক সমালোচনার শিকার হন। এ সংক্রান্ত ছবি ফেসবুকে ভাইরাল হয়। এক পর্যায়ে সাইয়েমা হাসানকে মনিরামপুরের এসিল্যান্ড থেকে প্রত্যাহার করে খুলনা বিভাগীয় কমিশনারের কার্যালয়ে ন্যস্ত করা হয়।

এ ঘটনায় মনিরামপুরের উপজেলা নির্বাহী কর্মকর্তা অপমানিত তিন বয়স্ক ব্যক্তির বাড়িতে গিয়ে ক্ষমা প্রার্থনাও করেন। এসব বিষয় নিয়ে ফেসবুকে একটি পোস্ট দিয়ে সেখানে আপত্তিকর বিষয় লেখেন ব্যাংক কর্মকর্তা জাফর আহমেদ।

চস/সোহাগ

ads here