মৃত্যুর সাথে লড়ছেন শফি

222
  |  সোমবার, মার্চ ৩০, ২০২০ |  ১২:১২ পূর্বাহ্ণ
মৃত্যুর সাথে লড়ছেন শফি
ads here
নগরীর মাদারবাড়িতে তুচ্ছ ঘটনায় প্রতিবেশির হামলায় এক যুবক আহত হয়েছেন। পরে আহতাবস্থায় তাকে প্রথমে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে সিএসসিআর হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয় তাকে। আহত ওই যুবকের নাম মোহাম্মদ শফি (৩৮)। তিনি পশ্চিম মাদারবাড়ি এলাকার মু্ক্তিযোদ্ধা কমান্ডার মরহুম নূর আলীর সন্তান। বর্তমানে তার অবস্থা সংকটাপন্ন

প্রত্যক্ষদর্শীদের মতে, গত ২২ মার্চ পশ্চিম মাদারবাড়ি নুর আলী কমান্ডার বাড়িতে একটি তুচ্ছ ঘটনা নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে শফির ছোটভাই এনামুল হকের ওপর লাঠিসোঠা নিয়ে হামলা করে প্রতিবেশি ফারুক ও তার পরিবারের সদস্যরা। এ সময় ছোট ভাইকে রক্ষায় শফি এগিয়ে এলে তার মাথায় মারাত্মকভাবে আঘাত করে তারা। এতে রক্তাক্ত হয়ে সাথে সাথে জ্ঞান হারান শফি। পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

ads here

আরো পড়ুন: এসিল্যান্ডকে ধর্ষণের হুমকি, ব্যাংক কর্মকর্তা গ্রেফতার

আহত শফির ছোটভাই এনামুল হক জানান, ছোট একটি সাজনার গাছ কাটা নিয়ে জিজ্ঞেস করায় কথা কাটাকাটির একপর্যায়ে ক্ষিপ্ত হয়ে ওঠে প্রতিবেশি ফারুক ও তার পরিবার। এ সময় হত্যার উদ্দেশ্যে ধারালো অস্ত্র নিয়ে দুই দফায় হামলা করে ফারুক। এ সময় বড় ভাই শফিকে মাথায় মারাত্মক আঘাত এবং ডান পায়ের হাঁটুতে ছুরিকাঘাত করে ফারুক ও তার ছোট ভাই আহমদ নবী। এ ঘটনায় সদরঘাট থানায় একটি মামলা করলেও এক সপ্তাহেও পুলিশ কাউকে আটক করতে পারেনি বলে অভিযোগ করেন তিনি।

সদরঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফজলুর রহমান ফারুকী জানান, যুবকের উপর হামলার মামলাটি তদন্তাধীন রয়েছে। ঘটনার পর থেকে পলাতক রয়েছে আসামিরা। আসামিদের গ্রেপ্তারে পুলিশ সর্বাত্মক চেষ্টা চালাচ্ছে বলেও জানান তিনি।

চস/সোহাগ

ads here