এবার অসহায় ২০ হাজার মানুষের পাশে বিসিবি

210
  |  সোমবার, এপ্রিল ১৩, ২০২০ |  ১২:৩৫ পূর্বাহ্ণ
ads here

করোনাভাইরাসের প্রভাবে স্থবির হয়ে আছে ক্রিকেটাঙ্গন। শুরু থেকেই ক্রিকেটারদের পাশে আছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এবার অসহায় ও গরিব মানুষদের সাহায্যে এগিয়ে এসেছে বাংলাদেশের ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা। ঢাকা ও ঢাকার বাইরে ২০ হাজার মানুষের খাবারের ব্যবস্থা করবে।

ads here

বিসিবির নিজস্ব তহবিল থেকে অসহায়দের সাহায্য করার বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবির পরিচালক ও মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস। তিনি বলেছেন, ‘ক্রিকেট বোর্ডের তহবিল থেকে আমরা ২০ হাজারের মতো লোককে সাহায্য-সহযোগিতা করবো বলে ঠিক করেছি। কোথায় কিভাবে বন্টন হবে এ নিয়ে আলোচনা হচ্ছে। তবে আমরা পরিকল্পনা করেছি খাদ্যসামগ্রী প্যাকেট করে যেসব জায়গায় সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত মানুষ আছে, সেইসব জায়গায় আমরা বিতরণ করবো। কিছুদিনের মধ্যেই আমরা এই প্রক্রিয়া শুরু করতে পারব।’

ক্রিকেটারদের আর্থিক সাহায্যের পাশাপাশি হুইল চেয়ার ক্রিকেট অ্যাসোসিয়েশনকেও আর্থিক ভাবে সাহায্য করবে বিসিবি। জালাল ইউনুস বলেছেন, ‘হুইল চেয়ার ক্রিকেট অ্যাসোসিয়েশনকও আমরা কিছু আর্থিক সাহায্য করবো। তারা আমাদের কাছে আবেদন করেছে। বোর্ড সভাপতির সঙ্গে আলোচনা করে আমরা ওদের সাহায্য করার সিদ্ধান্ত নিয়েছি।

চস/আজহার

ads here