করোনাযুদ্ধে হেরে গেলেন চিকিৎসক নুরুল হক

179
  |  বুধবার, জুন ১৭, ২০২০ |  ১২:২৩ অপরাহ্ণ
ads here

চট্টগ্রামে করোনায় কেড়ে নিল আরও এক চিকিৎসকের প্রাণ। নগরীর মেট্টোপলিটন হাসপাতালের চিকিৎসক ডাক্তার নুরুল হক আজ বুধবার ভোরে নিজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। (ইন্নালিল্লাহে ওয়াইন্না ইলাহে রাজিউন)।

ads here

৪৪ বছর বয়সী এই চিকিৎসকের বাড়ী কক্সবাজারের মহেশখালী উপজেলায়। তিনি গত ১৯ বছর ধরে চট্টগ্রাম মেট্টোপলিটন হাসপাতালে কর্মরত ছিলেন। হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ছিলেন।

হাসপাতালের নির্বাহী পরিচালক ফজলে আকবর তার মৃতুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানানম ডা. নুরুল হক বেশ কয়েকদিন ধরে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এ হাসপাতালের আইসিইউতে ছিলেন। আমাদের চিকিৎসকদের সব চেষ্টা ব্যর্থ করে দিয়ে তিনি চীর বিদায় নিয়েছেন। আজ ভোর ৬টা ২০ মিনিটে তাকে মৃত ঘোষণা করা হয়েছে।

ডা. নুরুল হক চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ৩৮ তম ব্যাচের শিক্ষার্থী ছিলেন।এবং মহেশখালী উপজেলার কুতুবজোমের দৈয়ার পাড়ার উত্তর আদর্শ গ্রামের সন্তান।

করোনা আক্রান্ত হয়ে ডা. নুরুল হকের শরীরে অক্সিজেন সিস্যুরেশন কমে গেলে তাকে গত ১৪ জুন চট্টগ্রাম মেট্রোপলিটন হাসপাতালের আইসিও’তে ভর্তি করা হয়। চলমান বৈশ্বিক মহামারী করোনাভাইরাস যুদ্ধের ফ্রন্ট লাইনের মৃত্যুবরণ করা ৩৭ তম চিকিৎসা যোদ্ধা।

চস/আজহার

ads here