মাশরাফির জন্য মসজিদে দোয়ার আয়োজন

367
  |  রবিবার, জুন ২১, ২০২০ |  ১১:৫৬ পূর্বাহ্ণ
মাশরাফির জন্য মসজিদে দোয়ার আয়োজন
ads here
করোনায় জীবন যখন বিপর্যন্ত তখন নড়াইলের মানুষের জন্য নিঃস্বার্থভাবে হাত বাড়িয়ে দিয়েছেন জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক নড়াইল-২ আসনের সংসদ সদস্য নড়াইল এক্সপ্রেস খ্যাত মাশরাফি বিন মর্তুজা।

নড়াইলের মানুষকে করোনা থেকে রক্ষার চ্যালেঞ্জ নেওয়া মাশরাফির নিজের শরীরে এখন করোনা শনাক্ত হয়েছে। নমুনা পরীক্ষার পর ডাক্তাররা জানিয়েছেন তিনি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এই মুহূর্তে ঢাকার নিজ বাসায় চিকিৎসা নিচ্ছেন মাশরাফি।

ads here

মাশরাফির করোনা হয়েছে এ খবর বাতাসের বেগে ছড়িয়ে পড়েছে নিজ জেলা নড়াইলসহ গোটা বিশ্বে। খবরটি শোনার পর মাশরাফির বন্ধু-বান্ধব, দলের নেতাকর্মী ও স্বজনেরা দোয়া প্রার্থনা করছেন সৃষ্টিকর্তার কাছে।

রোববার (২১ জুন) দুপুরে নড়াইল শহরের আটটি এবং তুলারামপুর ইউনিয়নে একটি মসজিদে মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করছেন নড়াইল পৌর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক মো. মাসুম জুলহাস ববি।

আরো পড়ুন: এবার করোনায় আক্রান্ত মাশরাফি

বিষয়টি নিশ্চিত করে স্বেচ্ছাসেবক লীগের এই নেতা জানান, নড়াইলের মানুষকে নিরাপদ রাখতে রাখতে নিজেই অনিরাপদ হয়ে গেলেন মাশরাফি। করোনার শুরু থেকেই প্রিয় জন্মভূমি নড়াইলের মানুষের কথা চিন্তা করে প্রথম সারির যোদ্ধা হয়ে কাজ করে যাচ্ছেন মানবিক এই মানুষটি। নিজে ঘরে বসে না থেকে ছুটে গিয়েছেন অসহায় মানুষের বাড়িতে বাড়িতে। নিজ হাতেই সাহায্য করেছেন এলাকার গরিব-দুখিদের। সৃষ্টিকর্তার কাছে তার জন্য হাজারো নেতাকর্মীর একটাই দাবি দ্রুত সুস্থ হয়ে নড়াইলের মানুষের মাঝে ফিরে আসুক তাদের প্রিয় কৌশিক।

জানা যায়, গত বৃহস্পতিবার (১৮ জুন) রাত থেকে মাশরাফি জ্বর অনুভব করেন। পরদিন শুক্রবার বিকেলে ঢাকা শিশু হাসপাতালে করোনা এবং ডেঙ্গু পরীক্ষা করান। শনিবার বিকেলে তার করোনা রিপোর্ট ‘পজিটিভ’ আসে। মাশরাফি সুস্থ আছেন। চিকিৎসকের পরামর্শে ঢাকার বাসায় আইসোলেশনে আছেন।

চস/স

ads here