সুশান্তের মৃত্যুতে অবশেষে মুখ খুললেন সালমান

263
  |  রবিবার, জুন ২১, ২০২০ |  ১২:০০ অপরাহ্ণ
সুশান্তের মৃত্যুতে অবশেষে মুখ খুললেন সালমান
ads here
আত্মহত্যা নয় হত্যা- অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে বলিউডে এমনিই বলা হচ্ছে। স্বজনপোষনের কারণেই তাকে মৃত্যুর দিকে উস্কে দেয়া হয়েছে বলে দাবী করছেন অনেকেই। এই দাবীতে অভিযুক্তদের তালিকায় রয়েছেন বলিউড ভাইজান সালমান খান।

শুধু সুশান্ত সিংই নন একাধিক অভিনেতার ক্যারিয়ার নষ্ট করে দেওয়ার অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে। মামলাও করা হয়েছে সালমান খানের নামে।

ads here

বিষয়গুলো নিয়ে সুশান্ত সিংয়ের মৃত্যুর পর কোন কথা বলেননি সালমান। ফলে সুশান্ত ভক্তদের ক্ষোভ বেড়েই চলছিলো সালমানের প্রতি। তার বাড়ির সামনে ভক্তরা মানবন্ধনও করেছেন।

আরো পড়ুন: প্রসেনজিৎ-যীশু-অনুপম-পরমব্রতরা উভকামী ও সুযোগসন্ধানী?

এবার সুশান্তের মৃত্যুর প্রায় এক সপ্তাহ পর সেই প্রসঙ্গে মুখ খুলেছেন সালমান খান। শনিবার একটি টুইট বার্তায় সালমান বলেছেন, ‘আমার ভক্তদের কাছে অনুরোধ, সুশান্তের ভক্তদের পাশে থাকুন। ওদের কথায় কিছু মনে করবেন না, এসবের পিছনে থাকা ওদের আবেগের কথাটা ভাবুন। দয়া করে ওদের পরিবার ও ভক্তদের পাশে থাকুন। প্রিয়জনের চলে যাওয়া খুবই কষ্টের।’

সুশান্তের মৃত্যুতে বিহারের মুজফফরপুরের একটি আদালতে মামলা দায়ের হয়েছে। অভিযুক্ত হিসেবে নাম রয়েছে বড় বড় বলিউডি ব্যক্তিত্বের। ওই মামলায় নাম রয়েছে, সালমান খান, করণ জোহর, সঞ্জয় লীলা বানশালি, একতা কাপুরের।

আইনজীবী সুধীর কুমার ওঝা তাদের বিরুদ্ধে ভারতীয় দন্ডবিধির ৩০৬, ১০৯, ৫০৪ ও ৫০৬ ধারায় মামলা দায়ের করেছেন। ভারতীয় দন্ডবিধির ৩০৬, ১০৯, ৫০৪ ও ৫০৬ ধারায় মামলা দায়ের করেছেন। সংবাদসংস্থা এএনআইকে দেওয়া সাক্ষাৎকারে সুধীর কুমার জানিয়েছেন সুশান্ত সিং রাজপুত অসম্ভব মানসিক চাপে ছিলেন এই ব্যক্তিদের জন্যই।

চস/স

ads here