এবার বিতর্ক সোনাক্ষীর মন্তব্য নিয়ে

153
  |  সোমবার, জুন ২২, ২০২০ |  ২:১৪ অপরাহ্ণ
ads here

বলিউড তারকা সুশান্ত সিং রাজপুত আত্মহত্যা করেছেন এক সপ্তাহ হয়েছে ৷ তার মৃত্যু নিয়ে নানান সম্ভাবনা একে একে দেখা যাচ্ছে ৷ প্রিয় তারকার মৃত্যুর খবরে ক্রমাগত আঘাত প্রাপ্ত হয়েছেন বহু ভক্ত ৷

ads here

সুশান্তের পর ইন্ডাস্ট্রিতে ‘নেপোটিজম’ বা স্বজনপ্রীতি নিয়ে উত্তাল হয়েছে গোটা ভারত। একের পর এক অভিযোগ, কদর্য মন্তব্যের বন্যা বয়ে গিয়েছে বলিউডের স্টার-কিডদের নিয়ে।

করণ জোহর, আলিয়া ভাটসহ অনেকেরই সোশ্যাল মিডিয়ায় ফলোয়ারের সংখ্যাও কমে গেছে। ঠিক এই পরিস্থিতিতেই শত্রুঘ্ন সিনহার মেয়ে সোনাক্ষী সিনহা করে বসলেন বিতর্কিত মন্তব্য।

তিনি তার সোশাল মিডিয়ায় লিখলেন, আগ লগে বস্তি মে, মে আপনি মস্তি মে!’ মানে বস্তিতে আগুন লেগেছে আপনি মাস্তিতে থাকুন।

সেই পোস্ট করেই নিজের টুইটার অ্যাকাউন্ট ডিঅ্যাক্টিভ করে দেন অভিনেত্রী। যিনি নিজেও কি-না একজন ‘স্টার-কিড’। তবে তার এই মন্তব্যকে ঘিরে নতুন করে বিতর্ক উঠেছে।

সুশান্তের মৃত্যুকে ঘিরে সোশ্যাল মিডিয়ায় যে উথাল-পাথাল শুরু হয়েছে অভিনেত্রী সোনাক্ষী সেদিকেই ইশারা করেছেন তা আর বুঝতে বাকি নেই কারোর। সোনাক্ষীর এই মন্তব্যের পর তর্ক-বিতর্ক শুরু হয়েছে নেটদুনিয়াজুড়ে।

নেপোটিজম নিয়ে যে চর্চা শুরু হয়েছে, তা না পছন্দ নয় সোনাক্ষীর। তাই বিতর্কে না জড়িয়ে টুইটার অ্যাকাউন্ট থেকে বিরতি নিয়েছেন তিনি। সেই প্রসঙ্গ অবশ্য টুইটার ডিঅ্যাক্টিভ করার আগেও উল্লেখ করেছেন সোনাক্ষি।

শেষ টুইটে তিনি লেখেন, মানসিক শান্তি পেতে আমি টুইটার থেকে বিদায় নিলাম। এই মুহূর্তে নেতিবাচক চিন্তাধারা থেকে দূরে থাকা প্রয়োজন। আমি চললাম। অ্যাকাউন্ট ডিঅ্যাক্টিভেট করলাম। তোমরা শান্তিতে থেকো।

চস/আজহার

ads here