খুনের হুমকি, ফয়সল ইকবালের বিরুদ্ধে জিডি করলেন রনি

159
  |  বুধবার, জুন ২৪, ২০২০ |  ১২:৪৮ অপরাহ্ণ
ads here

খুনের হুমকি দেওয়ার অভিযোগ এনে বাংলাদেশ মেডিক্যাল অ্যাসোসিয়েশনের (বিএমএ) চট্টগ্রাম শাখার সাধারণ সম্পাদক ডা. মোহাম্মদ ফয়সল ইকবাল চৌধুরীর বিরুদ্ধে থানায় অভিযোগ করেছেন সাবেক ছাত্রলীগ নেতা নুরুল আজিম রনি।

ads here

মঙ্গলবার (২৩ জুন) রাতে মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নুরুল আজিম রনি পাঁচলাইশ থানায় অভিযোগ জমা দেন। পুলিশ অভিযোগটি সাধারণ ডায়েরি (জিডি) হিসেবে গ্রহণ করেছে। জিডির নম্বর- ৯১০/২০।

পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভূঁইয়া বলেন, নুরুল আজিম রনি একটি অভিযোগ দিয়েছেন। সেটি জিডি হিসেবে গ্রহণ করা হয়েছে। তবে এ বিষয়ে বিস্তারিত জানাতে অপারগতা প্রকাশ করেন ওসি।

করোনা আইসোলেশন সেন্টার চট্টগ্রামের উদ্যোক্তা মো. সাজ্জাত হোসেনের সঙ্গে মোবাইলে কথোপকথনের সময় রনি’র লাশ ফেলার হুমকি দিয়েছেন মর্মে কয়েকটি অনলাইন পোর্টালে সংবাদ পরিবেশিত হয়।

নুরুল আজিম রনি বলেন, মামলা দায়েরের জন্য থানায় একটি অভিযোগ দিয়েছিলাম। পুলিশ সেটি জিডি আকারে গ্রহণ করেছে। আদালতের নির্দেশনা সাপেক্ষে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে বলে জানানো হয়েছে।

নুরুল আজিম রনিকে হত্যার হুমকির প্রতিবাদে ছাত্রলীগের নেতাকর্মীরা মঙ্গলবার বিকেলে চট্টগ্রাম প্রেস ক্লাবের সামনে মানববন্ধন করে।

ফয়সল ইকবাল চৌধুরী বিএমএ চট্টগ্রাম শাখার সাধারণ সম্পাদকের পাশাপাশি মহানগর আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক।

কোভিড ও নন-কোভিড রোগীদের বেসরকারি হাসপাতাল ও ক্লিনিকগুলোতে চিকিৎসা না দেওয়ার নেপথ্যে এই বিএমএ নেতার মদদের অভিযোগ ওঠে। বেসরকারি হাসপাতাল ও ক্লিনিক মনিটরিংয়ে স্থানীয় প্রশাসনের গঠিত কমিটির সদস্য করা হয়েছিল ফয়সল ইকবাল চৌধুরীকে। পরে বিতর্কের মুখে তাকে বাদ দেওয়া হয়।

চস/আজহার

ads here