শাহরুখ শুটিং করছেন বাড়ির বারান্দায়

124
  |  শনিবার, জুন ২৭, ২০২০ |  ১:২৮ অপরাহ্ণ
শাহরুখ
ads here

করোনাভাইরাস পরিস্থিতি পাল্টে দিয়েছে অনেক কিছুই। বদলে যাওয়া এই সময়ে বাড়ি থেকে কাজ করা একটি অনস্বীকার্য বাস্তবতা। এমনকি বলিউড তারকারাও এই পদ্ধতি অনুসরণ করছেন। গতকাল শুক্রবার (২৬ জুন) বলিউড সুপারস্টার শাহরুখ খানকে তাঁর বাড়ির বারান্দায় একটি দৃশ্যের শুটিংয়ে ব্যস্ত থাকতে দেখা গেল।

ads here

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে জানা যায়, শুক্রবার সন্ধ্যায় শাহরুখ তাঁর মুম্বাইয়ের বাড়ি মান্নাতে পাপারাজ্জির ক্যামেরায় বন্দি হন। এ সময় শুট করছিলেন তিনি। তাঁর সামনে বড় একটি লাইট ও ক্যামেরার পূর্ণ সেটআপ দেখা যাচ্ছিল। এ ছাড়া ফ্রেমের মধ্যে আরো একজনকে দেখা যাচ্ছিল, যিনি মাইক নিয়ে কাজে ব্যস্ত ছিলেন।

শাহরুখকে এ সময় কালো শার্ট, নীল জিন্স ও রোদচশমা পরে থাকতে দেখা যায়। এমনভাবে শাহরুখকে দেখতে পেয়ে তাঁর ভক্তরাও বেশ খুশি। ‘এত দিন পরে,’ মন্তব্যের ঘরে লিখেছেন এক নেটিজেন। ‘বলিউডের কিং, পরবর্তী সিনেমার জন্য শুভ কামনা,’ লেখেন আরেক ভক্ত।

লকডাউন চলাকালে শাহরুখ খান তহবিল সংগ্রহের উদ্দেশ্যে আয়োজিত একাধিক কনসার্ট, লাইভ শো এবং জনসেবা সম্পর্কিত ভিডিওগুলোতে অংশ নিয়েছিলেন। এমনকি তিনি তাঁর কনিষ্ঠ পুত্র আব্রামের সঙ্গে ‘আই ফর ইন্ডিয়া কনসার্ট’-এর জন্য ‘সব সহি হো জায়েগা’ শিরোনামের একটি গানও গেয়েছিলেন।

শাহরুখকে সর্বশেষে ২০১৮ সালে মুক্তি পাওয়া ‘জিরো’ ছবিতে অভিনয় করতে দেখা গেছে। ছবিটি পরিচালনা করেছিলেন আনন্দ এল রায়। এতে আরো অভিনয় করেন ক্যাটরিনা কাইফ ও আনুশকা শর্মা। ছবিটি বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল।

গুঞ্জন রয়েছে, ‘ব্রহ্মাস্ত্র’ ও ‘রকেটারি : দ্য নাম্বি ইফেক্ট’ ছবির বিশেষ দৃশ্যে দেখা যাবে শাহরুখকে। ‘ব্রহ্মাস্ত্র’ পরিচালনা করেছেন অয়ন মুখার্জি, এতে আরো অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, রণবীর কাপুর ও আলিয়া ভাট। ‘রকেটারি’ ছবিতে বিজ্ঞানী নাম্বি নারায়ণের ভূমিকায় দেখা যাবে আর মাধবনকে। মুম্বাই মিররকে একটি সূত্র জানিয়েছে, ওই ছবিতে সাংবাদিকের ভূমিকায় দেখা যেতে পারে শাহরুখকে।

চস/আজহার

ads here