সপরিবারে করোনামুক্ত হলেন নাফিস ইকবাল

156
  |  বৃহস্পতিবার, জুলাই ২, ২০২০ |  ১১:১১ পূর্বাহ্ণ
সপরিবারে করোনামুক্ত হলেন নাফিস ইকবাল
ads here
বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক ওপেনার নাফিস ইকবাল করোনা নেগেটিভ হিসেবে শনাক্ত হয়েছেন। দীর্ঘদিন করোনা আক্রান্ত থাকার পর তার দ্বিতীয় নমুনা পরীক্ষায় ছোঁয়াচে ভাইরাসের উপস্থিতি মেলেনি।

জুলাইয়ের তৃতীয় সপ্তাহে দেশের ক্রিকেটে পড়ে করোনার থাবা। জাতীয় দলের সাবেক ক্রিকেটার নাফিস ইকবাল সপরিবারে করোনা আক্রান্ত হন। গতকাল (০১ জুলাই) একই দিনে করোনা মুক্তির সুখবর দিলেন নাজমুল অপু ও নাফিস ইকবাল। সুস্থ হয়েছেন তাদের পরিবারের সদস্যরাও।

ads here

জানা গেছে, গত সপ্তাহ থেকেই শারীরিক অবস্থার উন্নতি ঘটতে শুরু করেছিল জাতীয় দলের সাবেক ওপেনারের। পাশাপাশি তার ও জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালের মা নুসরাত ইকবাল খানও ধীরে ধীরে সুস্থ হবার পথেই ছিলেন।

আরো পড়ুন: করোনা ভাইরাসে আক্রান্ত ক্রিকেটার নাফিস ইকবাল

আক্রান্ত হওয়ার অল্প কদিন আগে বন্দর নগরীর ক্রিকেট কোচদের অর্থ সাহায্যে একটি অনুষ্ঠানের প্রধান সমন্বয়কারীই ছিলেন নাফিস। সে সব কাজ করতে গিয়েই কাজীর দেউড়ির বাড়ি থেকে বের হতে হয়েছে নাফিসকে। ধারনা করা হয়, সেখাস থেকেই করোনা সংক্রমণ ঘটেছে তার। তার কাছ থেকে তার মাও হন করোনা পজেটিভ।

প্রায় দু’সপ্তাহ কাজীর দেউড়ির বাসায়ই আইসোলেশনে ছিলেন নাফিস ইকবাল ও তার মা। এখন তারা সবাই মোটামুটি সুস্থ। নাফিস জানিয়েছেন, এখন আর তেমন কোনো সমস্যা নেই।

চস/স

ads here