নারীদের আপত্তিকর ভিডিও ফেসবুকে পোস্ট, গ্রেপ্তার যুবক

134
  |  শনিবার, জুলাই ৪, ২০২০ |  ৪:৫৩ অপরাহ্ণ
ads here

অপ্রস্তুত অবস্থায় ছাত্রী ও মায়েদের আপত্তিকর ভিডিও গোপনে ধারণ করে ফেসবুকে ছড়িয়ে দেয়ার ঘটনায় এক যুবককে গ্রেপ্তার করেছে নগর গোয়েন্দা পুলিশ। গতকাল শুক্রবার (৩ জুলাই) সীতাকুণ্ড থেকে মো. গোলাম মোক্তাদিকে (২৩) গ্রেপ্তার করা হয়েছে বলে জানান চট্টগ্রাম মহানগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপকমিশনার (দক্ষিণ) আসিফ মহিউদ্দীন ।

ads here

তিনি বলেন, চট্টগ্রাম নগরের বাংলাদেশ মহিলা সমিতি (বাওয়া) বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে অপ্রস্তুত অবস্থায় ছাত্রী ও মায়েদের আপত্তিকর ভিডিও গোপনে ধারণ করে কুরুচিপূর্ণ শিরোনামে ফেসবুকে ছড়িয়ে দেয়ার অভিযোগে তাকে গ্রেপ্তার করা হয়। তার কাছ থেকে উদ্ধার করা মোবাইলে মিলেছে গোপনে ধারণ করা অন্তত ৩০০টি আপত্তিকর ভিডিও।

গ্রেপ্তার গোলাম মোক্তাদি গাইবান্ধার গোবিন্দগঞ্জ থানার সাপমারা ইউনিয়নের কোগাড়িয়া আছাদ মন্ডলের বাড়ির আবদুল মান্নান মন্ডলের ছেলে।

ভিডিওগুলো পর্যালোচনা করে দেখা গেছে, সবগুলোই বাওয়া স্কুলের সামনে থেকে ও আশপাশের এলাকা থেকে ধারণ করা হয়েছে। একে অপরের সঙ্গে কথা বলার সময় অপ্রস্তুত অবস্থায় নানা ভঙ্গিমায় দাঁড়ানো বা চলাফেরারত মায়েদের ভিডিও ধারণ করা হয়েছে; এসব মায়েরা তাদের সন্তানের জন্য স্কুলের বাইরে অপেক্ষারত ছিলেন।

চস/আজহার

ads here