ফেরি থেকে নামিয়ে পদ্মার চরে গৃহবধূকে ধর্ষণ, গ্রেপ্তার ৩

143
  |  বৃহস্পতিবার, জুলাই ৯, ২০২০ |  ১:৩১ অপরাহ্ণ
ফেরি থেকে নামিয়ে পদ্মার চরে গৃহবধূকে ধর্ষণ, গ্রেপ্তার ৩
ads here
মাদারীপুরের শিবচরের কাঁঠালবাড়ী এলাকায় এক গৃহবধূকে ফেরি থেকে নামিয়ে পদ্মার চরে নিয়ে দলবেঁধে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ অভিযোগে মাসুদ মোল্লা (২৫) মাহবুব মৃধা (৩০) ও নুর মোহাম্মদ হাওলাদার (২৪) নামে তিন যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

শিবচর থানা পুলিশ জানায়, ওই গৃহবধূর স্বামী কেরানীগঞ্জ এলাকায় একটি প্রজেক্টে কাজ করেন। গত মঙ্গলবার রাতে কেরানীগঞ্জে স্বামীর কাছে যাওয়ার জন্য কাঠালবাড়ি থেকে শিমুলিয়ার উদ্দেশ্যে ফেরিতে ওঠেন তিনি। ফেরিতে ওঠার পর দ্রুত পদ্মা নদী পার করে দেওয়ার কথা বলে ফেরির পেছন দিক দিয়ে ওই নারীকে স্পিডবোটে ওঠান মাসুদ মোল্লা, মাহবুব মৃধা ও নুর মোহাম্মদ হাওলাদার। এক পর্যায়ে স্পিডবোটের জ্বালানি ফুরিয়ে যাওয়ার কথা বলে তারা ওই গৃহবধূকে ট্রলারে করে চরে নিয়ে ধর্ষণ করে।

ads here

আরো পড়ুন: ‘বন্দুকযুদ্ধে’ কক্সবাজারে তিন রোহিঙ্গা নিহত

এতে ওই নারী অসুস্থ হয়ে পড়লে বখাটেরা পালিয়ে যায়। বুধবার সকালে ওই নারীকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে চিকিৎসা করানো হয়। পরে এ ঘটনায় ওই নারী শিবচর থানায় মামলা করলে কাঠালবাড়ি থেকে বুধবার রাত ১১টার দিকে তিনজনকে গ্রেপ্তার করে পুলিশ।

শিবচর থানার উপ-পরিদর্শক বিষ্ণপদ হীরা জানান, ধর্ষণের অভিযোগে ওই নারী মামলা করার পর তিন যুবককে গ্রেপ্তার করে থানায় নেওয়া হয়েছে। তিনি জানান, গ্রেপ্তারকৃত মাসুদ কাঠালবাড়ী এলাকার ফকির কান্দি গ্রামের তনু মোল্লার ছেলে, মাহাবুব মৃধা একই এলাকার রশিদ মৃধার ছেলে এবং নুর মোহাম্মদ হাওলাদার একই এলাকার সামাদ হাওলাদারের ছেলে।

শিবচর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ জানান, ধর্ষণের মামলায় মাসুদ মোল্লা, মাহবুব মৃধা ও নুর মোহাম্মদ হাওলাদার নামের ৩ যুবককে গ্রেপ্তার করা হয়েছে।

চস/স

ads here