নাভিদের সঙ্গে নতুন চুক্তি করল বিসিবি

130
  |  বৃহস্পতিবার, জুলাই ৯, ২০২০ |  ১:৩৯ অপরাহ্ণ
নাভিদের সঙ্গে নতুন চুক্তি করল বিসিবি
ads here
ইতিহাস গড়ে বাংলাদেশকে প্রথমবারের মত ট্রফি এনে দিয়েছে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী টাইগার যুবারা। যুবাদের এই অসামান্য সাফল্যের নেপথ্যের নায়করাও তাদের সাফল্যের উপহার পাচ্ছেন। দিন দুয়েক আগে আকবর আলীদের ফিটনেস ট্রেনার রিচার্ড স্টনিয়ারের সঙ্গে চুক্তি নবায়ন করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এবার দলের প্রধান কোচ নাভিদ নওয়াজের সঙ্গে তিন বছরের চুক্তি নবায়ন করা হলো।

স্বপ্ন নিয়ে দক্ষিণ আফ্রিকায় পাড়ি জমিয়েছিল বাংলাদেশের টগবগে তরুণরা। সেই স্বপ্ন পূরণ করেই দেশে ফিরে আসে তারা। এই স্বপ্নের সারথি হিসাবে বড় ভূমিকা রেখেছিলেন কোচ নাভিদ। তিনিই ছিলেন বাংলাদেশের যুব দলের প্রধান কোচ। বড় সাফল্যে বড় ভূমিকা রাখার সুফল পাচ্ছেন সাবেক এই শ্রীলঙ্কান ক্রিকেটার।

ads here

আরো পড়ুন: বলে তিনবার থুথু লাগালেই পাঁচ রান শাস্তি

আগামী ২০২৩ সাল পর্যন্ত টাইগার যুবাদের দায়িত্বে থাকছেন নাভিদ। যুব দলের পরবর্তী বিশ্বকাপ ২০২২ সালে; বাংলাদেশে যার প্রধান দায়িত্বও থাকছে নাভিদের হাতে। বিশ্বকাপ ধরে রাখার চ্যালেঞ্জ নিয়ে আবার নতুন দলের সাথে কাজ শুরু করবেন তিনি।

এর আগে বাংলাদেশ যুবদলের কোচিং স্টাফদের সবচেয়ে জনপ্রিয় ও উৎফুল্ল ব্যক্তি রিচার্ড স্টনিয়ারের সাথেও চুক্তি নবায়নের খবর নিশ্চিত করেছে বিসিবি। নাভিদের সাতে চুক্তি তিন বছর বৃদ্ধি করা হলেও স্টনিয়ারের সাথে চুক্তি বাড়ানো হয়েছে দুই বছরের জন্য। অর্থাৎ, আগামী ২০২২ সাল অনূর্ধ্ব-১৯ সাল অবধি টাইগার যুবাদের ফিটনেস ট্রেনার হিসেবে কাজ করবেন স্টনিয়ার।

চস/স

ads here