বাংলাদেশি নায়িকাকে টালিগঞ্জ পরিচালকের কুপ্রস্তাব

172
  |  বৃহস্পতিবার, জুলাই ৯, ২০২০ |  ১:৪৫ অপরাহ্ণ
বাংলাদেশি নায়িকাকে টালিগঞ্জ পরিচালকের কুপ্রস্তাব
ads here
কলকাতার এক খ্যাতনামা পরিচালক-প্রযোজকের বিরুদ্ধে বাংলাদেশের নায়িকাকে কুপ্রস্তাব দেয়ার অভিযোগ উঠেছে। এ নিয়ে কলকাতার ফিল্ম ইন্ডাস্ট্রি এবং মিডিয়া জগতে চলছে তোলপাড়।

এই অভিযোগ উঠেছে টালিগঞ্জের অত্যন্ত জনপ্রিয় পরিচালক রাজীব কুমার বিশ্বাসের বিরুদ্ধে, যিনি আবার অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের সাবেক স্বামী। হোটেলে গিয়ে একান্তে কথা বললেই মিলবে সিনেমায় অভিনয়ের সুযোগ এমন অভিযোগ পরিচালকের বিরুদ্ধে!

ads here

সম্প্রতি তেলুগু ছবিতে কাজ করছেন বলে আলোচনার শিরোনাম হয়েছেন শান্তা পাল। তাছাড়া কলকাতার নায়ক অঙ্কুশের বিপরীতে একটি বাংলা ছবিতেও কাজ করার কথা রয়েছে তার।

আরো পড়ুন: এবার একসঙ্গে আসছেন হৃত্বিক- প্রভাস

এবিপি আনন্দ, সংবাদ প্রতিদিন সহ কলকাতার নামকরা গণমাধ্যমগুলোতে এ নিয়ে বিস্তারিত প্রতিবেদন প্রকাশিত হয়েছে।

সংবাদ প্রতিদিন এক প্রতিবেদনে জানায়, হোটেলের ঘরে গিয়ে কথা বললেই মিলবে ভালো বাংলা সিনেমায় অভিনয়ের সুযোগ! শান্তাকে এমন প্রস্তাব দেন রাজীব। তবে এখনো কোনোরকম প্রতিক্রিয়া পাওয়া যায়নি পরিচালকের তরফে।

শান্তা জানান, ফেইসবুকের মাধ্যমেই তার যোগাযোগ হয় রাজীব কুমারের সঙ্গে। রাজীবই বলেন, একটি ছবির বিষয়ে কথা বলার জন্য তিনি নাকি ঢাকা যাবেন। অভিনেত্রী যদি তার ছবিতে কাজ করতে রাজি থাকেন, তাহলে হোটেলের ঘরে গিয়ে পরিচালকের সঙ্গে কথা বলতে হবে।

অভিযোগ এখানেই শেষ নয়! শান্তার কথায়, পরিচালক নাকি তাকে কুপ্রস্তাব দেয়ার পাশাপাশি আপত্তিকর ছবিও পাঠাতে বলেন। তবে তিনি রাজি হননি!

চস/স

ads here