শেষ টি-টোয়েন্টি থেকে বাদ পড়লেন বাটলার

74
ads here

বায়ো সুরক্ষিত পরিবেশ ভাঙ্গায় অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজের শেষ টি-টোয়েন্টি থেকে বাদ পড়লেন ইংলিশ ব্যাটসম্যান জশ বাটলার। পারিবারিক কারণে তিনি বায়ো সুরক্ষিত পরিবেশ ভেঙ্গেছেন বলে জানিয়েছে ইংল্যান্ড এন্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)।

ads here

সোমবার (৭ সেপ্টেম্বর) এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করে ইসিবি। সেই সঙ্গে আরও জানানো হয় আগামী বৃহস্পতিবার তিনি বায়ো সুরক্ষিত পরিবেশে প্রবেশ করবেন এবং শুক্রবার অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম ওয়ানডেতে মাঠে নামবেন।

বাটলারের অনুপস্থিতি সুযোগ হয়ে দাঁড়াতে পারে টম ব্যান্টনের জন্য। বাটলারের অবস্থানে ব্যাট করতে নামার সুযোগ হতে পারে তার জন্য। এখন পর্যন্ত চলতি সিরিজে দুই ইনিংসে ১০ রান করেছেন এই ডানহাতি ব্যাটসম্যান।

এদিকে উদ্বেগ সৃষ্টি হয়েছে ইয়ন মরগানকে নিয়েও। গেল ম্যাচে ডান হাতের আঙ্গুলে আঘাত পাওয়ায় শঙ্কা রয়েছে তাকে শেষ টি-টোয়েন্টিতে পাওয়া নিয়ে। যদিও ইতোমধ্যে ইংল্যান্ডের সিরিজ নিশ্চিত হয়ে যাওয়ায় হয়তো মরগানকে শেষ ম্যাচে নাও খেলাতে পারে টিম ম্যানেজমেন্ট।

সিরিজের দ্বিতীয় ম্যাচে বাটলারের অপরাজিত ৭৭ রানে ভর করে ৬ উইকেটের জয় পায় স্বাগতিকরা। এই ম্যাচে ম্যান অফ দ্য ম্যাচও নির্বাচিত হয়েছিলেন তিনি। প্রথম টি-টোয়েন্টিতেও ২ রানের শ্বাসরুদ্ধকর জয় পেয়েছিল ইংল্যান্ড।

চস/আজহার

ads here