সিসিইউতে ভর্তি সম্রাট

90
  |  সোমবার, সেপ্টেম্বর ১৪, ২০২০ |  ১২:৪৮ অপরাহ্ণ
সিসিইউতে ভর্তি সম্রাট
ads here
ক্যাসিনোকাণ্ডে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বহিষ্কৃত সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটকে হৃদরোগজনিত সমস্যার কারণে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতালের পরিচালক প্রফেসর ডা. মীর জামাল উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, সম্রাটকে রোববার রাতে হাসপাতালের সিসিইউ-১ এ ভর্তি করা হয়েছে।

ads here

তিনি বলেন, সম্রাটের অনিয়মিত হৃৎস্পন্দন বা অ্যারিদমিয়া সমস্যা। প্রতি মিনিটে স্বাভাবিক হৃৎস্পন্দনের মাত্রা ৬০ থেকে ১০০, এর চেয়ে কম বা বেশি মাত্রায় হৃৎস্পন্দন হওয়া কিংবা দুটিই।

ডা. মীর জামাল উদ্দিন আরো বলেন, হাসপাতালের সহযোগী প্রফেসর ড. মহসিন আহমেদের অধীনে চিকিৎসাধীন আছেন সম্রাট। তার চিকিৎসায় দুপুরে একটি মেডিকেল বোর্ড গঠন করে বৈঠক করা হবে।

এদিকে রোববার রাতেই সম্রাটের বিরুদ্ধে রাজধানীর রমনা থানায় মানি লন্ডারিং প্রতিরোধ আইনে মামলা করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

এ বিষয়ে সিআইডির সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি মিডিয়া) জিসানুল হক বলেন, কাকরাইলের বাসায় অবস্থান করে অবৈধ কর্মকাণ্ডের মাধ্যমে অর্জিত ১৯৫ কোটি টাকা সহযোগী মো. এনামুল হক আরমানের (৫৬) সহায়তায় সিঙ্গাপুর ও মালয়েশিয়ায় পাচার করায় সম্রাটের বিরুদ্ধে মামলাটি দায়ের করা হয়।

আরো পড়ুন: গুণী অভিনেতা সাদেক বাচ্চু আর নেই

ক্যাসিনোবিরোধী অভিযান শুরুর পর সম্রাটের নাম আসার পর থেকেই তাকে নিয়ে নানা গুঞ্জন শুরু হয়। অভিযান শুরুর পর হাইপ্রোফাইল কয়েকজন গ্রেফতার হলেও খোঁজ মিলছিল না সম্রাটের। এসবের মধ্যেই তার দেশত্যাগেও নিষেধাজ্ঞা জারি করা হয়।

এর মধ্যেই গত ৫ অক্টোবর ভোর ৫টার দিকে আত্মগোপনে থাকা সম্রাটকে কুমিল্লার চৌদ্দগ্রামের আলকরা ইউপির কুঞ্জুশ্রীপুর গ্রাম থেকে গ্রেফতার করা হয়। সে সময় তার সঙ্গে সহযোগী আরমানকেও আটক করা হয়।

চস/স

ads here