আনোয়ারায় সোয়া ১৩ কোটি টাকার ইয়াবাসহ আটক ৩

70
  |  মঙ্গলবার, সেপ্টেম্বর ১৫, ২০২০ |  ১১:৫৬ পূর্বাহ্ণ
ads here

চট্টগ্রামের আনোয়ারা উপজেলা ও নগরীর বাকলিয়া থানা এলাকায় অভিযান চালিয়ে ২ লাখ ৬৫ হাজার ১’শ ৩০ পিস ইয়াবাসহ ৩ জনকে আটক করেছে র‌্যাব-৭। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ১৩ কোটি ২৫ লাখ ৬৫ হাজার টাকা।

ads here

আটককৃতরা হলেন- কক্সবাজার জেলার রামু থানার ডেকার দিঘীর বদ্দার পাড়া এলাকার নুরুল হকের ছেলে রমজান আলী (৩৫), একই জেলার রামু থানার খুনিয়া পালং ইউনিয়নের দাড়িয়ার দিঘীর রশিদ আহম্মদের ছেলে জমির উদ্দীন (২৫)। আনোয়রা উপজেলার গহীরা এলাকার মো. কামরুজ্জামান (৩২)।

সোমবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে ও রাতে পৃথক দুটি অভিযানে তাদের আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-৭’র সহকারী পুুলিশ ‍সুপার (মিডিয়া) মোহাম্মদ মাহমুদুল হাসান মামুন।

তিনি জানান, চট্টগ্রামে পৃথক দুটি অভিযান চালিয়ে বৃহৎ দুটি ইয়াবার চালান আটক করা হয়।

আনোয়ারা উপজেলার গহীরা এলাকার একটি ফিশিং বোর্ডের দোকানের মালিক মো. কামরুজ্জামান। দীর্ঘদিন ধরে সমুদ্র পথে ইয়াবার চালানা পারাপার হচ্ছে কামরুজ্জামনের মাধ্যমে। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে অভিযানে যায় র‌্যাব। এসময় তার দোকান থেকে ১ লাখ ৬৫ ১’শ ৩০ পিস হাজার পিস ইয়াবাসহ তাকে আটক করে র‌্যাবের একটি টিম।

অপরদিকে গোপন সংবাদের ভিত্তিতে নগরীর বাকলিয়া থানার শাহ আমানত সেতু সংলগ্ন এলাকায় কক্সবাজার থেকে আসা একটি ট্রাককে আটক করে র‌্যাব। এরপর তল্লাশি চালিয়ে ড্রাইভিং সিটের নিচ থেকে ১ লাখ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

চস/আজহার

ads here