সিনেমার শুটিংয়ে তুরস্ক যাচ্ছেন অনন্ত-বর্ষা

88
  |  রবিবার, সেপ্টেম্বর ২০, ২০২০ |  ১:০৭ অপরাহ্ণ
সিনেমার শুটিংয়ে তুরস্ক যাচ্ছেন অনন্ত-বর্ষা
ads here
এতদিনে হয়তো দেশের সিনেমা হলগুলোর পর্দা কাঁপাত আলোচিত প্রযোজক ও নায়ক অনন্ত জলিলের ছবি ‘দিন–দ্য ডে’। ছবির শুটিং শেষ করতে বাকি ছিল মাত্র দুই সপ্তাহ।

কিন্তু করোনাঝড়ে সব পরিকল্পনাই উড়ে গেল। স্ত্রী বর্ষাকে নিয়ে গত মার্চের পর আর সিনে ক্যামেরার সামনে দাঁড়াতে পারেননি অনন্ত জলিল।

ads here

জানা গিয়েছিল তুরস্কে লাগাতার শুটিংয়ের মাধ্যমে ‘দিন—দ্য ডে’-এর কাজ শেষ করবেন অনন্ত। মাত্র দুই সপ্তাহের দৃশ্যধারণ বাকি থাকতেই করোনায় আটকে যায় কাজ।

তবে দেশটিতে করোনা পরিস্থিতি অনেকটা স্বাভাবিক হওয়ায় ফের শুটিংয়ে ফিরছেন অনন্ত। বর্ষাসহ পুরো টিম নিয়ে তুরস্কের উদ্দেশে আগামী অক্টোবরে দেশ ছাড়বেন অনন্ত। এখন শুধু ভিসার অপেক্ষায় আছেন তিনি।

এ বিষয়ে গণমাধ্যমকে অনন্ত জলিল বলেন, ‘ইতোমধ্যে ইস্তানবুল ও আনতালিয়ায় শুটিং করার অনুমতি মিলেছে। তবে এখান থেকে আরও কয়েকজনের ভিসা পেতে হবে। আশা করছি, সেটি সামনের সপ্তাহেই পেয়ে যাব। ডিসেম্বরের আগেই তুরস্ক থেকে ফিরতে চাচ্ছি। কারণ সেই সময় সেখানে শীত পড়ে যায়। তখন শুটিং করাটা কষ্টকর হবে।’

আরো পড়ুন: এবার রণবীরের সাথে রোমান্স করবেন শ্রদ্ধা কাপুর

প্রসঙ্গত বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনায় নির্মিত হয়েছে ‘দিন—দ্য ডে’। সিনেমাটি পরিচালনা করছেন ইরানি নির্মাতা মুর্তজা অতাশ জমজম। বাংলাদেশ ছাড়াও ইরান, তুরস্ক, আফগানিস্তানে সিনেমাটির শুটিং হয়েছে। অক্টোবরে তুরস্ক মিশন শেষ করতে পারলে নতুন বছরের প্রথম দিকে ছবিটি মুক্তি দেয়া হবে।

চস/জ

ads here