এবার ভিলেনের চরিত্রে আফরান নিশো!

54
ads here

সত্য ঘটনা অবলম্বনে ‘ছুঁয়ে দিলে মন’খ্যাত পরিচালক শিহাব শাহীন নির্মাণ করছেন ক্রাইম থ্রিলার ‘মরীচিকা’। প্রায় ১৮ বছর আগে এক জনপ্রিয় মডেলের রহস্যময় মৃত্যুকে কেন্দ্র করে এটি নির্মিত হতে যাচ্ছে বলে একাধিক সূত্রে জানা গেছে। এখানে জনপ্রিয় অভিনেতা জোভানের সঙ্গে জুটি বেঁধে কাজ করতে যাচ্ছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি।

ads here

পুলিশ অফিসারের চরিত্রে থাকা চিত্রনায়ক সিয়াম আহমেদের বিপরীতে ‘মরীচিকা’-তে দেখা যাবে ফারজানা রিক্তাকে। এরইমধ্যে পরিচালক, কাস্টিং, গল্পের আভাসে বেশ আলোচনায় এসেছে ওয়েব সিরিজটি।

এবার জানা গেল নতুন চমক। ‘মরীচিকা’-য় প্রধান খল চরিত্রে দেখা যাবে সময়ের জনপ্রিয় অভিনেতা আফরার নিশোকে। অফিসিয়ালি বিষয়টি নিয়ে মুখ খুলেননি পরিচালক ও অভিনেতা। তবে এ সিরিজ সংশ্লিষ্ট বেশ কিছু সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।

গেল কয়েকদিন ধরেই করোনার বিধি নিষেধ মেনে রাজধানী ঢাকার বিভিন্ন লোকেশনে সিরিজটির চিত্রায়ণ শুরু হয়েছে। সিয়াম ও রিক্তা শুটিংয়ে অংশ নিলেও জোভান-মাহি যোগ দেবেন খুব শিগগিরই। তবে তাদের আগেই আজ সোমবার (৫ অক্টোবর) থেকে শুটিং শুরু করবেন আফরান নিশো।

এই বিষয়ে জানতে শিহাব শাহীন গণমাধ্যমে বলেন, ‘আপাতত কাজটি শেষ করতে চাইছি। এ নিয়ে বিস্তারিত কিছু বলতে পারছি না বলে দুঃখিত। সময়মতো প্রযোজনা সংস্থাই আনুষ্ঠানিকভাবে সবকিছু জানাবে।’

বিগ বাজেটের ‘মরীচিকা’ ওয়েব সিরিজটি খুব শিগগিরই ওটিটি প্লাটফর্ম ‘চড়কি’ তে মুক্তি পাবে বলে জানা যায়।

চস/আজহার

ads here