চলে গেলেন সেই আফগান ক্রিকেটার

73
  |  মঙ্গলবার, অক্টোবর ৬, ২০২০ |  ১২:০১ অপরাহ্ণ
সড়ক দুর্ঘটনায় আফগান ক্রিকেটার কোমায়
ads here
অবশেষে তরুণ বয়সেই মৃত্যুর কাছে হেরে গেলেন আফগানিস্তান জাতীয় দলের ক্রিকেটার নাজিব তারাকাই। সড়ক দুর্ঘটনায় পড়ে ৭২ ঘণ্টার বেশি কোমায় থেকে মঙ্গলবার শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ২৯ বছর বয়সী ডানহাতি এই ব্যাটসম্যান।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে এসিবির অফিসিয়াল হ্যান্ডলার থেকে লেখা হয়েছে, ‘আক্রমণাত্মক ব্যাটসম্যান ও অসাধারণ একজন মানুষ নাজিব তারাকাইয়ের সড়ক দুর্ঘটনায় মৃত্যুর খবরে এসিবি এবং আফগানিস্তানের ক্রিকেটপ্রেমী জাতি শোকাচ্ছন্ন। আল্লাহ্‌ তার ওপর শান্তি বর্ষিত করুন (আমিন)।’

ads here

এর আগে গত শুক্রবার (২ অক্টোবর) রাতে ভয়াবহ সড়ক দুর্ঘটনার কবলে পড়েন আফগানিস্তান ক্রিকেট দলের ওপেনার নাজিব তারাকাই। তারপর থেকে আর জ্ঞান ফেরেনি এ ব্যাটসম্যানের। শুক্রবার রাতে গুরুত্বপূর্ণ এক অপারেশনের পরেও অবস্থার কোনো উন্নতি ঘটেনি তার।

আরো পড়ুন: সড়ক দুর্ঘটনায় আফগান ক্রিকেটার কোমায়

গণমাধ্যমের খবর অনুযায়ী, জালালাবাদে গাড়ি দুর্ঘটনায় পড়েন নাজিব তারাকাই। পরে সেখানেরই এক হাসপাতালে নেয়া হয় তাকে। কিন্তু অবস্থার উন্নতি তো ঘটেইনি না, উল্টো প্রায় ৭২ ঘণ্টার বেশি সময় ধরে কোমায় থাকেন তিনি। তার উন্নতমানের চিকিৎসার জন্য কাবুলের উন্নত কোনো হাসপাতাল কিংবা দেশের বাইরে পাঠানোর কথাও চিন্তা করছিল আফগানিস্তান ক্রিকেট বোর্ড।

আফগানিস্তানের হয়ে নাজিব তারাকাই ১ ওয়ানডে ও ১২ টি-টোয়েন্টি খেলেছেন।

চস/স

ads here