অনাস্থা ভোটে গদি হারাচ্ছেন বার্তোমেউ!

86
  |  বৃহস্পতিবার, অক্টোবর ৮, ২০২০ |  ১২:০২ অপরাহ্ণ
অনাস্থা ভোটে গদি হারাচ্ছেন বার্তোমেউ!
ads here
বার্সেলোনা প্রেসিডেন্ট জোসেপ মারিয়া বার্তোমেউ অনাস্থা ভোটের মুখোমুখি হওয়ার আবহেই আর্জেন্টিনার হয়ে খেলতে গেলেন লিওনেল মেসি। প্রেসিডেন্টের সঙ্গে সংঘাতের জেরেই বার্সা ছাড়ার সিদ্ধান্ত নিয়েছিলেন আর্জেন্টিনা অধিনায়ক।

আর এক তারকা লুইস সুয়ারেজের ক্লাব ছাড়ার নেপথ্যেও বার্তোমেউ। ফলে তাকে সরাতে মরিয়া বার্সা সমর্থকেরা। অনাস্থা ভোটের জন্য ১৬, ২৫০টি স্বাক্ষর প্রয়োজন ছিল। কিন্তু তার চেয়ে অনেক বেশি স্বাক্ষর সংগ্রহ হয়েছে গত মাসে।

ads here

আগামী বছরের জানুয়ারি অথবা ফেব্রুয়ারিতেই বার্সায় প্রেসিডেন্ট নির্বাচন হওয়ার কথা। স্পেনীয় সংবাদ মাধ্যমের মতে, এই মুহূর্তে যা পরিস্থিতি তাতে বার্তোমেউয়ের বিদায় নিশ্চিত। তাই অনাস্থা ভোটে হেরে বরখাস্ত হওয়া এড়াতে ইস্তফাও নাকি দিতে পারেন তিনি।

আরো পড়ুন: বাবার চাওয়াতেই মাঠে ফিরছেন স্টোকস

অনাস্থা ভোটকে কেন্দ্র করে বার্সায় আলোড়ন পড়ে গেলেও মেসির পাখির চোখ এই মুহূর্তে ২০২২ কাতার বিশ্বকাপের যোগ্যতা অর্জন পর্বে ইকুয়েডর ম্যাচ। এক বছর পরে আর্জেন্টিনার জার্সিতে মাঠে ফিরছেন তিনি। তবে দেশের হয়ে খেলার জন্য লা লিগায় এই মরসুমে প্রথম এল ক্লাসিকোতেও খেলতে পারবেন না মেসি। বার্সায় তার প্রাক্তন সতীর্থ লুইস সুয়ারেজও নামছেন শুক্রবার। বিশ্বকাপের যোগ্যতা অর্জন পর্বে ভারতীয় সময় ভোর ৪.১৫-তে উরুগুয়ে খেলবে চিলির বিরুদ্ধে। এক দিন পরে ব্রাজিল মুখোমুখি হচ্ছে বলিভিয়ার।

চস/স

ads here