টেকনাফে র‌্যাবের হাতে প্রায় ১২ হাজার ইয়াবাসহ আটক ২

79
  |  বৃহস্পতিবার, অক্টোবর ৮, ২০২০ |  ৩:২৫ অপরাহ্ণ
টেকনাফে র‌্যাবের হাতে প্রায় ১২ হাজার ইয়াবাসহ আটক ২
ads here
কক্সবাজারের টেকনাফে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১৫) এর সদস্যরা পৃথক অভিযান চালিয়ে ইয়াবাসহ দুই মাদককারবারীকে আটক করেছেন।

র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী এ তথ্য নিশ্চিত করেন।

ads here

তিনি জানান, বুধবার রাতে র‌্যাব-১৫ এর (সিপিসি-১) টেকনাফ ক্যাম্পের সদস্যরা যানবাহনে মাদক ক্রয়-বিক্রয়ের সংবাদ পেয়ে সদরের গোদারবিল-কচুবনিয়া সড়কের ইসহাক আহমদের বাড়ির সামনে পাঁকা রাস্তায় অবস্থান নেন। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় ধাওয়া করে একটি শপিং ব্যাগসহ মহেশখালীয়া পাড়ার হাফেজ উল্লাহর ছেলে সৈয়দ উল্লাহকে (২০) আটক করা হয়। পরে সাক্ষীদের উপস্থিতিতে শপিং ব্যাগটি তল্লাশি করে ৫ হাজার ৬৮০ পিস ইয়াবা পাওয়া যায়।

এছাড়া একইদিনে টেকনাফে র‌্যাব-১৫ এর অপর একটি দল যানবাহনে মাদক পাচারের সংবাদ পেয়ে সদর ইউনিয়নের উত্তর মিঠাপানির ছড়া ব্রিজের দক্ষিণ পাশে পাঁকা রাস্তায় অবস্থান নেয়। সেখানে কোনও কারণ ছাড়া এক টমটম (ইজিবাইক) চালক সন্দেহজনকভাবে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়। এক পর্যায়ে তিনি তার ব্যাটারি চালিত ইজিবাইকে ইয়াবা আছে বলে স্বীকার করে। তখন সাক্ষীদের উপস্থিতিতে ইজিবাইক তল্লাশি করে ৬ হাজার পিস ইয়াবা পাওয়া যায়। তখন ইজিবাইকটি জব্দ করে ওই চালককে আটক করা হয়।

আরো পড়ুন: রিমান্ড শেষে কারাগারে ওসি প্রদীপের ডানহাত রুবেল

এই ব্যাপারে সংশ্লিষ্ট আইনে পৃথক মামলা দায়েরের পর উদ্ধার ইয়াবা ও ইজিবাইকসহ আটক দুই মাদককারবারীকে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাবের ওই কর্মকর্তা।

চস/স

ads here