ভবন থেকে পড়ে লেবাননে বাংলাদেশি যুবকের মৃত্যু

116
  |  শনিবার, অক্টোবর ১০, ২০২০ |  ১১:০৩ পূর্বাহ্ণ
ভবন থেকে পড়ে লেবাননে বাংলাদেশি যুবকের মৃত্যু
ads here
লেবাননের একটি বহুতল ভবন থেকে পড়ে গিয়ে তফসির আহমেদ নামে এক প্রবাসী বাংলাদেশি শ্রমিকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় নিহতের গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে লালপুরে নেমে এসেছে বিষাদের ছায়া। লাশ দেশে ফেরত পেতে সরকারের হস্তক্ষেপ কামনা করছেন নিহতের স্বজনরা।

জানা যায়, পরিবারের হাল ধরতে ছয় বছর আগে লেবাননে পাড়ি জমান ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলার লালপুর গ্রামের বকুল মিয়ার ছেলে তফসির আহমেদ। পাঁচ বোনের একমাত্র ভাই ছিলেন তফসির। ছেলেকে বিদেশ পাঠানোর পর প্রবাস থেকে পাঠানোর টাকায় দুই মেয়েকে বিয়ে দেন বকুল মিয়া।

ads here

প্রবাসী ছেলের উপার্জিত অর্থে বাকি মেয়েদের ভবিষ্যৎ ও স্বাচ্ছন্দময় পারিবারিক জীবনের স্বপ্ন দেখছিলেন তিনি। কিন্তু লেবাননের একটি এ্যালুমুনিয়াম ফ্যাক্টরীতে কাজ করতে গিয়ে উঁচু ভবন থেকে পড়ে গিয়ে মৃত্যু হয় রেমিটেন্সযোদ্ধা তফসিরের।

আরো পড়ুন: করোনা: দেশে একদিনে আরও ২০ মৃত্যু, শনাক্ত ১৪৪১

নিহতের পরিবার সূত্র জানায়, গত সোমবার (৫অক্টোবর) স্থানীয় সময় দুপুর দেড়টায় লেবাননের রাজধানী বেরুত শহরের ভিয়েনে এ দুর্ঘটনা ঘটে। সাথে থাকা অন্য প্রবাসীদের বরাত দিয়ে নিহতের পরিবারের সদস্যরা জানায়, সেখানকার একটি বহুতল ভবনের এ্যালুমুনিয়ামের কাজ করার সময় উপর থেকে পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

বর্তমানে তার লাশ লেবাননের আলাই শহরের একটি হাসপাতালের হিমঘরে রাখা রয়েছে।

চস/স

ads here