গ্ল্যামার দুনিয়া ছেড়ে আল্লাহর পথে সানা খান!

98
  |  রবিবার, অক্টোবর ১১, ২০২০ |  ১১:২৮ পূর্বাহ্ণ
গ্ল্যামার দুনিয়া ছেড়ে আল্লাহর পথে সানা খান!
ads here
বিগ বস সিজন ৬-এর সুবাদে চর্চার কেন্দ্রবিন্দুতে উঠে এসেছিলেন সানা খান। তবে সালমান খানের ঘনিষ্ঠ নায়িকা হিসেবেই বলিউডে পরিচয় সানা খানের। তবে বিনোদন দুনিয়া ছাড়ছেন এই তারকা। সোশ্যাল মিডিয়ায় নিজেই এই সিদ্ধান্তের কথা জানিয়েছেন অভিনেত্রী।

বৃহস্পতিবার গভীর রাতে সবাইকে অবাক করে দিয়ে নিজের ১৫ বছরের অভিনয় কেরিয়ারে ইতি টেনে দিলেন সানা খান। আচমকাই শোবিজকে চিরকালের মতো বিদায় জানানোর সিদ্ধান্ত নিলেন ৩২ বছরের এই নায়িকা। তিনি জানান ‘সর্বময়কর্তার দেখানো পথে হেঁটে মানুষের সেবা করতে চান’।

ads here

সানা তার ইনস্টাগ্রামে লিখেছেন, ”আমি বিনোদন দুনিয়াকে বিদায় জানাচ্ছি। এই তারকা জীবনযাত্রা থেকে আমি সবসময়ের মত দূরে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি। মানবতার সেবা করতে আমি আমার স্রষ্টার আদেশ অনুসরণ করার সংকল্প করেছি। সমস্ত ভাইবোনকে অনুরোধ করছি আমার জন্য প্রার্থনা করার। আল্লাহর আমার অনুশোচনা কবুল করুন এবং আমার সৃষ্টিকর্তার হুকুম মেনে মানবতার সেবায় জীবন কাটানোর দৃঢ় সংকল্প করেছি। সৃষ্টিকর্তা আমায় বেঁচে থাকার সত্যিকারের উদ্দেশ্য দান করুন এবং আমাকে এই কাজ করার জন্য অধ্যবসায় দান করুন। পরিশেষে, সমস্ত ভাইবোনদের অনুরোধ করছি, এখন থেকে কোনও বিনোদন ক্ষেত্রের কোনও বিষয় নিয়ে আমার সঙ্গে কেউ কথা বলতে আসবেন না।”

লম্বা পোস্টে সানা আরো লিখেছেন, ”কয়েকদিন ধরেই আমার মনে একটাই প্রশ্ন বারবার জেগেছে, মানুষ কেন এই পৃথিবীতে আসে? শুধুই কী টাকা, নাম, যশ, সম্মান পাওয়ার জন্য? নাকি এর পিছনে অন্য কোনও উদ্দেশ্য রয়েছে? মানুষের জন্য জীবনে কিছু করাটা কি আমাদের কর্তব্য নয়?

আরো পড়ুন: বিয়ে পিঁড়িতে অভিনেত্রী শার্লিন ফারজানা

অভিনেত্রী আরো লিখেন, ”মানুষের কি ভাবা উচিত নয়, যেকোনও সময় তাঁদের জীবনেও মৃত্যু আসতে পারে। মানুষের ভাবা উচিত, মৃত্যুর পর আমাদের সঙ্গে কী হতে পারে? আমার মৃত্যুর পর ঠিক কী হবে আমার সঙ্গে? আমি এই প্রশ্নের উত্তর খুঁজে বেড়াচ্ছি। আমি যখন আমার ধর্মে এর উত্তর খুঁজলাম, বুঝলাম, জীবন আসলেই মৃত্যুর পরবর্তীকালের জীবনকে ভালো করার জন্য। তাই আমি ধর্ম সাধনা করে এই পথে চলার সিদ্ধান্ত নিয়েছি।”

চস/স

ads here