অবশেষে শ্রমিকের কাজ নিলেন দীপিকা!

86
  |  রবিবার, অক্টোবর ১৮, ২০২০ |  ৩:০৭ অপরাহ্ণ
অবশেষে শ্রমিকের কাজ নিলেন দীপিকা!
ads here
বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। সম্প্রতি সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সঙ্গে জড়িত ড্রাগ কাণ্ডে তার নামও জড়িয়ে যায়। ২৪ সেপ্টেম্বর তাকে জিজ্ঞাসাবাদের জন্য মুম্বাইয়ের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরোর অফিসে ডাকা হয়। সেখানে তাকে নানান প্রশ্নের সম্মুখীনও হতে হয়।

এদিকে, ভারতের মধ্যপ্রদেশের খারগনি জেলার একটি গ্রামে পরিযায়ী শ্রমিকের কাজ নিয়েছেন বলিউড তারকা দীপিকা পাড়ুকোন। কী অবাস্তব লাগছে? কিন্তু ‘মহাত্মা গান্ধী ন্যাশনাল রুরাল এমপ্লয়মেন্ট গ্যারান্টি অ্যাক্ট’‌-এর একটি জব কার্ডে দীপিকার ছবি দেখার পর আপনিও এমনটাই বলবেন।

ads here

আরো পড়ুন: ইরাকি তারকাকে বিয়ে করলেন জন সিনা

শুধু দীপিকাই নন, আরো অনেক বলিউড তারকার ছবি দেয়া ভুয়া কার্ড জমা পড়েছে। অভিযুক্তদের মধ্যে রয়েছেন সোনু শান্তিলাল, মনোজ দুবেসহ প্রায় ১২ জন গ্রামবাসী। কিন্তু তাদের বক্তব্য, তারা জানেন না এরকম ছবি কীভাবে ছাপানো হয়েছে।

সোনু শান্তিলাল বললেন, আমার স্ত্রীর ছবি সরিয়ে দীপিকার ছবি বসানো হয়েছে। আমরা একটা দিনও কাজ করেছি বলে দাবি করিনি। এরকম ভুয়া কাজ করতে পারেন একমাত্র পঞ্চায়েতের সভাপতি এবং নিয়োগকর্তার সহকারী।

খারগনি জেলা প‌ঞ্চায়েতের সিইও গৌরব বানাল জানালেন, যারাই এই কাণ্ডে দায়ী, তাদের শাস্তি দেয়া হবে। ১১ টা জব কার্ড পাওয়া গেছে এরকম। আর গত কয়েকদিনে এই কার্ডের নামে অনেক টাকা তুলে নেয়া হয়েছে।

চস/স

ads here