অবশেষে শুটিংয়ে ফিরছেন শাহরুখ

67
  |  মঙ্গলবার, অক্টোবর ২০, ২০২০ |  ৩:১১ অপরাহ্ণ
অবশেষে শুটিংয়ে ফিরছেন শাহরুখ
ads here
কিছুদিন আগে ভারতীয় সংবাদমাধ্যম বলিউড হাঙ্গামায় প্রকাশিত এক প্রতিবেদনে জানানো হয়েছিলো- সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘পাঠান’ ছবির মধ্য দিয়ে দুই বছর পর বলিউড ইন্ডাস্ট্রিতে কামব্যাক করতে যাচ্ছেন শাহরুখ খান। যেখানে তার পাশাপাশি আরও দেখা যাবে জন আব্রাহাম ও দীপিকা পাড়ুকোনকে।

এবার শোনা যাচ্ছে- নভেম্বর মাসের শেষ থেকে শুরু হবে ‘পাঠান’-এর শুটিং। যদি এমনটি হয় তাহলে আনন্দ এল রাই পরিচালিত ‘জিরো’র ব্যর্থতার পর এই ছবির মধ্য দিয়েই ফিল্ম সেটে ফিরবেন কিং খান।

ads here

২০১৮ সালের জুনে ‘জিরো’ ছবির শুটিং শেষ করেছিলেন শাহরুখ খান। তাই সব ঠিক থাকলে ‘পাঠান’-এ অভিনয়ের মধ্য দিয়ে কোনো ফিচার ফিল্মের শুটিংয়ে ফিরবেন শাহরুখ।

আগামী ২ নভেম্বর ৫৫তম জন্মদিনের কেক কাটবেন শাহরুখ খান। জানা গেছে, সেদিনই ‘পাঠান’-এর আনুষ্ঠানিক ঘোষণা দেবে প্রযোজনা প্রতিষ্ঠান যশরাজ ফিল্মস। এক্ষেত্রে ১৫৩০ দিন পর আসতে যাচ্ছেন কিং খানের কোনো ছবির আনুষ্ঠানিক ঘোষণা। কেননা ২০১৬ সালের আগস্টে ‘জিরো’তে চুক্তিবদ্ধ হওয়ার ঘোষণা দিয়েছিলেন তিনি।

বর্তমান পরিস্থিতি বিবেচনা করলে ২০২১ সালের অক্টোবর থেকে ২০২২ সালের জানুয়ারির মধ্যে যে কোনও সময় মুক্তি দেওয়া হতে পারে ‘পাঠান’। আর যদি এমনটি হয় তাহলে ‘জিরো’র পর ‘পাঠান’-এর মুক্তির মধ্যে ব্যবধান থাকবে ৩৪ থেকে ৩৬ মাসের যা দিনে হিসেব করলে দাঁড়ায় এক হাজারের বেশি।

আরো পড়ুন: মমতা ব্যানার্জির উপহার পেলেন মিথিলা-সৃজিত

সবশেষ ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত ‘হ্যাপি নিউ ইয়ার’ দিয়ে বক্স অফিসে বাজিমাত করেছিলেন শাহরুখ খান। এরপর তার অভিনীত ‘দিলওয়ালে’, ‘ফ্যান’, ‘রইস’, ‘জাব হ্যারি মেট সেজাল’ এবং সবশেষ ‘জিরো’ ছবিটি বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে। ‘পাঠান’ যদি বক্স অফিসে সফলতা অর্জন করতে পারে তাহলে ৭ বছর পর কোনো হিট ছবি ভক্তদের উপহার দেবেন বলিউড বাদশা। মাস এবং দিন হিসেবে করলে দাঁড়ায় ৮৪ মাস এবং ২৫২০ দিন।

এখন দেখার অপেক্ষা পর শাহরুখ খান ‘পাঠান’ দিয়ে দুই বছর পর বলিউডে কামব্যাক করে বাজিমাত করতে পারেন কিনা। তাছাড়া ভালো কিছুর জন্য একটু ধৈর্য তো ধরতেই হয়।

চস/স

ads here