spot_img

৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, সোমবার
২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সর্বশেষ

মির্জা ফখরুল প্যাথলজিক্যাল লায়ার: ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, মির্জা ফখরুল ইসলাম সজ্জন ব্যক্তি হলেও কথাবার্তায় বড় বেসামাল। এত মিথ্যা তিনি বলতে পারেন। এত বিষ তার মুখে ভাবতেই অবাক লাগে। দেখলে সাচ্চা ভদ্র লোক মনে হয়। আসলে মির্জা ফখরুল প্যাথলজিক্যাল লায়ার।

রবিবার (২৩ জুলাই) দুপুরে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে শান্তি ও উন্নয়ন সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, নোয়াখালীতে এসে ফখরুল নিজে যে ভাষায় কথা বলেছেন তা নিন্দনীয়। ফখরুল সাহেব গালিগালাজ করেছেন। নোয়াখালীর মানুষ দিনের বেলায় আলো দেখে। তারা সত্য-মিথ্যা জানে। আপনারা দিনের আলোয় অন্ধকার দেখেন।

সেতুমন্ত্রী বলেন, নোয়াখালী আগে ছিল বিএনপির ঘাঁটি। এই ঘাঁটি আমরা ভেঙে দিয়েছি। মারামারি, গোলাগুলি করে নয়। আমরা জনগণের জন্য কাজ করে সেই ঘাঁটি ভেঙে দিয়েছি। আমার উন্নয়ন মানুষ চোখে দেখছে, সব চোখের সামনে আছে। শেখ হাসিনার উছিলায় অন্ধকার থেকে আলো জালিয়েছি।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মিজানুর রহমান বাদলের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন, ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী, জেলা আওয়ামী লীগের সভাপতি এ এইচ এম খাইরুল আনম চৌধুরী সেলিম, উপজেলা পরিষদের চেয়ারম্যান সাহাব উদ্দিন প্রমুখ।

চস/স

Latest Posts

spot_imgspot_img

Don't Miss