spot_img

৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, শনিবার
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নিজস্ব প্রতিবেদক

সর্বশেষ

অভিযোগ নিয়ে ডিবি কার্যালয়ে হিরো আলম

আলোচিত-সমালোচিত ইউটিউবার আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম অমর একুশে বইমেলা প্রাঙ্গণ থেকে বিতাড়িতের ঘটনায় অভিযোগ দিতে ডিবি কার্যালয়ে গিয়েছেন।

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে সাড়ে ১২টার দিকে ডিবি কার্যালয়ে উপস্থিত হন তিনি। এর আগে বুধবার (২১ ফেব্রুয়ারি) বিকাল ৪টার দিকে ‘ভুয়া ভুয়া’, ‘ছিঃ ছিঃ’ বলে বইমেলা প্রাঙ্গণ থেকে তাকে বের হয়ে যেতে বাধ্য করে দর্শনার্থীরা।

তিনি বলেন, একজন মানুষকে শুধু বইমেলা থেকে নয়, যে কেউ যে কোনো স্থান থেকে বের করে দিতে পারে না। সেখানে বইমেলায় আমাকে দুয়োধ্বনি দেওয়া হয়েছে, যেটা আমার কাছে উত্ত্যক্তের পর্যায়ে মনে হয়েছে। তাই ডিবি কার্যালয়ে এসেছি। বিষয়টি ডিবি প্রধান হারুন ভাইকে লিখিতভাবে অবহিত করব। বিষয়টির একটা সুরাহা করা উচিত।

গতকাল বুধবার বিকেলে মেলায় উপচে পড়া ভিড় ছিল দর্শনার্থীদের। এ সময় নিজের ‘দৃষ্টিভঙ্গি বদলান, আমরা সমাজকে বদলে দিব’ শীর্ষক বইটি পাঠকদের কিনতে উৎসাহিত করছিলেন হিরো আলম। হঠাৎ একদল দর্শনার্থী তাকে দুয়োধ্বনি দিয়ে তাড়া করেন।

একপর্যায়ে পুলিশ সদস্যরা নিরাপত্তা বেষ্টনী দিয়ে হিরো আলমকে মেলা প্রাঙ্গণ থেকে বের হয়ে যেতে সাহায্য করেন। প্রত্যক্ষদর্শীদের অনেকে বলেন, কিছু মানুষ যা ইচ্ছা করে ভাইরাল হয়। তারপর বই প্রকাশ করতে আসে। এজন্যই তাকে দুয়োধ্বনি দিয়ে তাড়িয়ে দিয়েছে।

চস/স

Latest Posts

spot_imgspot_img

Don't Miss